ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

মাহমুদউল্লাহর ঝোড়ো ব্যাটের পরও টি-টোয়েন্টি ভাগ্য নির্ভর করে যাদের উপর বললেন আকরাম খান!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১০ ২২:০৯:০২
মাহমুদউল্লাহর ঝোড়ো ব্যাটের পরও টি-টোয়েন্টি ভাগ্য নির্ভর করে যাদের উপর বললেন আকরাম খান!

চলমান বিপিএলে ব্যাট হাতে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আজ (শনিবার) ঢাকার বিপক্ষেও ৪৭ বলে ৭৩ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তিনি। যদিও এই ম্যাচের আগে সাবেক টাইগার অধিনায়ক আকরাম খান বলেছিলেন- মাহমুদুল্লাহর প্রমাণ করার কিছু নেই।

আজ মিরপুরে প্রথম ম্যাচ শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হন বিসিবি ম্যানেজার। আকরামকে মাহমুদউল্লাহর পারফরম্যান্স সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন: "রিয়াদ শুরুতে ভাল পারফরম্যান্স দিয়েছে এবং তার প্রমাণ করার মতো কিছুই নেই।" যেহেতু অনেক খেলোয়াড় আছে যারা দীর্ঘদিন ধরে খেলছে, তারা আটো পছন্দ।

আকরাম বলেন, মাহমুদউল্লাহর টি-টোয়েন্টি দলে ফেরা নির্ভর করছে অধিনায়ক-কোচের ওপর, তারপর নির্ভর করছে নির্বাচকদের ওপর, অধিনায়ক-কোচের ওপর। তারা কী ধরনের খেলোয়াড় চান, কী ধরনের খেলোয়াড় তাদের প্রয়োজন এবং কোন অবস্থানে- এটা তাদের ব্যাপার। তবে সে একজন ভালো খেলোয়াড়, এতে কোনো সন্দেহ নেই।

ওর যে স্ট্যাট আছে, সেটা আপনি টি-টোয়েন্টি বলেন কিংবা ওয়ানডে, বাংলাদেশের জন্য সে যথেষ্ট পারফর্ম করেছে। চলতি বিপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে মাহমুদউল্লাহ রিয়াদ ১৮৪ রান করেছেন। দুটি ফিফটিও রয়েছে তার ইনিংসে। ৩০.৬৬ গড় এবং ১৪৪.৮৮ স্ট্রাইক রেটে রিয়াদ ব্যাট করেছেন। যার বদৌলতে আগামী মাসে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ফেরার জোর সম্ভাবনা রয়েছে মাহমুদউল্লাহর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে