ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

আফ্রিকার বিধ্বংসী ব্যাটার নিয়ে আরো শক্তিশালী হচ্ছে বরিশাল!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১১ ১০:৫৩:৪৩
আফ্রিকার বিধ্বংসী ব্যাটার নিয়ে আরো শক্তিশালী হচ্ছে বরিশাল!

চলতি বিপিএলে ফরচুন বরিশাল এমন একটি দল গড়েছে, যেখানে অনেক বড় নাম রয়েছে। মিজানুর রহমানের দলে বেশিরভাগই জাতীয় দলের বড় তারকাদের সাথে স্থানীয় ক্রিকেটাররা রয়েছে। তামিম ইকবাল মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে সৌম্য সরকার ও মেহেদি হাসান মেরাজ।

তার সত্ত্বেও বিপিএলে ফরচুন বরিশালের নাম নেই পয়েন্ট টেবিলের শীর্ষে। এখনো পুরো ছন্দ দেখাতে পারেনি দলটি। দলটি ফর্ম নিয়মিত নয়। বিপিএলের শেষ পর্বে নিজেদের শক্তি বাড়াতে মরিয়া চেষ্টা করছে তারা। ফোকাস এখন বাইরের তারার দিকে।

তার আগেও বরিশাল ছিল বিদেশি তারকায় সমান ভরপুর। শোয়েব মালিক ও আহমেদ শেহজাদ তাদের প্রধান অস্ত্র। তবে আরও তারকা ক্রিকেটার আসছেন। সমস্ত বিপিএল দলে তাদের স্কোয়াডে নতুন খেলোয়াড় যোগ করে বিশেষ করে এসএ টোয়েন্টি২০ এবং আইএল টি-টোয়েন্টির সমাপ্তির পর।

বিশেষ করে ডেভিড মিলারের আগ্রহ দারুণ । মিলার বরিশাল রেড ক্যাম্পে আসবেন এমন গুঞ্জন আগেও ছিল। দলের মালিক মিজানুর রহমান গতকাল বলেছেন: "কেশব মহারাজ আসবেন, কাইল মায়ার্স আসবেন, ডেভিড মিলার আসবেন। এরা সবাই বড় নাম। নবীন আউল খেলতে চান না, তাই আমি তাকে জোর করতে পারি না। সে ইনজুরির কথা বলছে।

মিলার কবে আসবেন বিপিএল খেলতে, এমন প্রশ্নে মিজান বলেন, 'মিলার সম্ভাবত ১৭ তারিখ আসবে। তার একটা ব্যক্তিগত কাজ রয়েছে বা প্রোগ্রাম রয়েছে সেটা শেষ করেই যোগ দিবে।'

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে