ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

একের পর এক আট পরাজয়, যা বললেন তাসকিন!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১১ ১২:৪৭:৪৭
একের পর এক আট পরাজয়, যা বললেন তাসকিন!

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছে ঢাকা। উত্তেজনাপূর্ণ শুরু হলেও এই রেকর্ড ধরে রাখতে পারেনি তাসকিন আহমেদের দল। টানা ৮ ম্যাচে ব্যর্থ হওয়ার দুঃখ ছাড়া আর কিছুই বাকি রইল না খালেদ মাহমুদের ছাত্রদের। গতকালও বরিশালের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে তারা।

হারের পর সংবাদ সম্মেলনে অধিনায়ক তাসকিন বলেন, “টুর্নামেন্টের ৭০ শতাংশ শেষ। সব মিলিয়ে দুটি ছাড়া বেশি ভাগ ভালো ক্রিকেট ম্যাচ খেলা হয়নি। বেশিরভাগ ম্যাচেই আমরা ব্যাট করতে ব্যর্থ হয়েছি। আমি মনে করি আমাদের আরও ভালো ক্রিকেট খেলা উচিত ছিল। "সুতরাং, হেরে যাওয়াটা হতাশাজনক। তারপর কিছু ভুল হয়ে যায়। আমরা যদি এখন ভুল খুঁজে পাই, তাহলে অনেক সমস্যা হবে। তিনটি ম্যাচ আছে, আমরা সেরা ক্রিকেট খেলেই শেষ করতে পারি। ফ্র্যাঞ্চাইজিরা চায় আমরা জিতুক।"

ঢাকা অধিনায়ক অকপটে দলের ব্যর্থতা স্বীকার করে বলেছেন: "এটি একটি দলের খেলা।" কোথাও দু-চারজন লোক বাজে খেলা করছে। আমি নাম করব না। কারণ এটা দলগত খেলা। আজ খারাপ, কাল খারাপ হবে। একদিন একটা গোলমাল করলাম। খেলায় জেতা, দুর্বলতার কারণে খেলা হারায়।

পরাজয়ের যন্ত্রণার পরিমাণ নিম্নলিখিত শব্দগুলিতে স্পষ্ট: "হারানোর কারণে, পরিবার জিজ্ঞাসা করে কেন আমি জিততে পারি না।" এটা অবশ্যই ভালো অনুভূতি নয়। আমাদেরও একটা পরিবার আছে। তারা আরও জিজ্ঞাসা করে: "কেন আপনি জিততে পারবেন না?" আমরাও জিততে চাই, ব্যাট বা বোলিং করতে চাই যে আমরা কোথাও হারি।

টানা ৮ পরাজয় ফ্র্যাঞ্চাইজি কিছু বলেছে কি না এমন প্রশ্নে তাসকিন বলেন, 'ব্যবহার কেউ খারাপ করেনি। নিজেরই একটু লজ্জা লাগে। সবাই তো আসলে প্রত্যাশা করে সবাইকে নেয়। বিনিয়োগ করে অনেক আশা নিয়ে। যখন দল রেজাল্ট করে না নিজেরই খারাপ লাগে। আমি আমার দিক থেকে শতভাগ দিয়ে চেষ্টা করছি এটাই আমার হাতে আছে। মালিকপক্ষ খোঁজখবর নিচ্ছে। আজও লাঞ্চ হলো একসঙ্গে।'

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে