ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

আগামীকাল বিসিবির বোর্ড সভা, যেসব সিদ্ধান্ত আসতে পারে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১১ ১৭:১৬:৪৪
আগামীকাল বিসিবির বোর্ড সভা, যেসব সিদ্ধান্ত আসতে পারে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর বোর্ড সভা করার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। আগামীকাল ১২ ফেব্রুয়ারি বহুল প্রতীক্ষিত বিসিবির পরিচালনা পর্দের বোর্ড সভা চূড়ান্তভাবে অনুষ্ঠিত হবে। দুপুর ২টায় শেরেবাংলার মিরপুরে বিসিবি কার্যালয়ে বোর্ড সভা শুরু হবে।

বিসিবির যে কোনো বৈঠকের চেয়ে এই বৈঠকটি গুরুত্বপূর্ণ। কারণ বোর্ড সভায় কিছু গুরুত্বপূর্ণ বিষয় আলোচনার অপেক্ষায় রয়েছে। যেমন নির্বাচক কমিটি, বিশ্বকাপের তদন্ত প্রতিবেদন, সাকিব আল হাসানের নেতৃত্ব, নতুন কোচ নিয়োগ। এ ছাড়া তামিম ইকবালের জাতীয় দলে ফেরা কি হবে না তাও এই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া যাবে। এই বৈঠকে ক্রিকেটারদের চুক্তি নিয়েও আলোচনা হবে।

বিশ্বকাপের ব্যর্থতা তদন্তে বিসিবির তৈরি একটি প্রতিবেদনও তৈরি করেছে তদন্ত কমিশন। সব মিলিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হতে পারে বিসিবির এই বোর্ড মিটিংয়ে। এর আগে ৬ মাস আগে সর্বশেষ বোর্ড সভা অনুষ্ঠিত হয়।

এই সভার পরেই জানা যাবে নির্বাচক হিসেবে ইতি ঘটবে নাকি থেকে যাবেন মিনহাজুল আবেদীন নান্নুর প্যানেল। তামিম ইকবাল এবং সাকিব আল হাসান ইস্যুতেও সমাধান খুঁজতে মরিয়া বিসিবি। বিশেষ করে তামিম ইকবাল নিজের সিদ্ধান্ত নির্বাচনের পরে জানাবেন বলেই ঠিক করে রেখেছিলেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে