ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

বিপিএলে যোগ দিলেন ইংল্যান্ডের বিধ্বংসী ব্যাটার!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১২ ১২:২৪:৫৪
বিপিএলে যোগ দিলেন ইংল্যান্ডের বিধ্বংসী ব্যাটার!

কিছুদিন আগে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের প্রতিপক্ষ ছিল ইংল্যান্ড। প্রথমে ব্যাট করে ভারত ১৬৮ রান করে। কিন্তু ইংল্যান্ডের জন্য এটা ছিলো সহজ টার্গেট। মাত্র ৪৭ বলে ৮৬ রান করে সবকিছু বদলে দেন অ্যালেক্স হেলস। পরে সেই টুর্নামেন্টটি জিতেছিল ইংল্যান্ড।

দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিলো ইংল্যান্ড। সেই অ্যালেক্স হেলস আসছেন বিপিএল মাতাতে। আগে দুরন্ত রাজশাহীর হয়ে আগে খেললেও এখন খুলনা টাইগার্সের হয়ে খেলতে আসছেন এবং দেখা যাবে চট্টগ্রামের মঞ্চে। খুলনা তাদের ফেসবুক পেজে দলে অ্যালেক্স হেলসের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিপিএলের দশম আসরে দারুণ শুরু করেছিল খুলনা। পর পর জয়ে সিলেটের মঞ্চে টেবিলের শীর্ষে ছিল তারা। কিন্তু হঠাৎ করে দলটি পথ হারিয়ে ফেলে এবং তিনটি পরাজয়ের পর দলটি এখন অবস্থানের পঞ্চম স্থানে রয়েছে। এমন পরিস্থিতিতে দলের শক্তি বাড়াতে যোগ দেবেন অ্যালেক্স হেলস। এই কঠিন পরিস্থিতিতে খুলনার জন্য কতটা কার্যকর হবে সেটাই দেখার বিষয়। এই ইংরেজি সম্পাদকীয় ঝড় দ্বারা ফ্র্যাঞ্চাইজিং বিশ্বের লাগে.

হেলস থ্রি লায়নের হয়ে ১১ টি টেস্ট ৭০ টি ওয়ানডে এবং ৭৫ টি টি-টোয়েন্টি খেলেছেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ২ হাজার ৭৪ রান করেছেন তিনি। তিনি ৩০-এর বেশি গড় এবং ১৩৯-এর কাছাকাছি স্ট্রাইক রেট নিয়ে ব্যাট করেছেন। প্রথম সেঞ্চুরির পাশাপাশি তিনি ১২ টি হাফ সেঞ্চুরি করেছেন।

এছাড়া বিভিন্ন পর্যায়ে ৪৩৭ টি-২০ তে ১২ হাজারের বেশি রান যোগ করেছেন নিজের নামের পাশে। ৭৭ অর্ধশতকের সঙ্গে আছে ৬টি শতক। গড় ৩০ আর স্ট্রাইকরেট ১৪৬.৬০। খুলনায় এসে নিজেকে কতটা মেলে ধরতে পারেন ৩৫ বছরের এই তারকা সেটাই এখন দেখার বিষয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে