ঢাকা, শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে নিজের লঙ্কান ‘বন্ধু’কে চাইলেন হাথুরু

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১২ ১৫:৩৯:৫১
টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে নিজের লঙ্কান ‘বন্ধু’কে চাইলেন হাথুরু

শিগগিরই শেষ হবে বিসিবির বোর্ড সভা। ওই সভায় কেন্দ্রীয় চুক্তির অনুমোদন, কোচ নিয়োগ, অধিনায়কত্ব ও নির্বাচক কমিটির সিদ্ধান্তসহ বেশ কিছু বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে আজকের বোর্ড সভায় গুরুত্বপূর্ণ বিষয় হল একাধিক পদে কোচ ও স্টাফ নিয়োগ।

আজ বিসিবির বোর্ড সভায় জাতীয় দলের কোচিং স্টাফ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে। এ ক্ষেত্রে টাইগারদের কোচ চন্ডিকা হাথুরুসিংহের মতামত খুবই গুরুত্বপূর্ণ। শ্রীলঙ্কান কোচ তার বন্ধু থিলানকে ব্যাটিং কোচ হিসাবে চেয়েছেন সাকিব মুশফিকদের জন্য। তবে বাধা দিতে পারে বিসিবি নির্বাচক বোর্ড।

বিসিবির এক কর্মকর্তার মতে, হাথুরুসিংহে সামারাবিরাকে টাইগারদের ব্যাটিং কোচ হতে চান। বন্ধুর কাছ থেকে অনুমতি পেয়ে অনেক দিন পর ব্যাটিং কোচ হওয়ার আগ্রহ দেখালেন সমরবীর। তবে নির্বাচক কমিটির সুপারিশ কোচের জন্য বাধা হয়ে দাঁড়াতে পারে।

জাতীয় নির্বাচক প্যানেলও পুনর্গঠন করা হচ্ছে। যেখানে নেতৃত্বে থাকছেন হাবিবুল বাশার সুমন। তার সঙ্গে আরও থাকবেন আব্দুর রাজ্জাক ও হান্নান সরকার। আজকের সভায় কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের অনুমোদন দেওয়া হবে। ২২ জন ক্রিকেটার থাকছেন এবারের কেন্দ্রীয় চুক্তিতে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে