ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

এক নজরে দেখে নিন, বিপিএল চট্টগ্রাম পর্বের সময় সূচি!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১২ ১৫:৫৯:৪৫
এক নজরে দেখে নিন, বিপিএল চট্টগ্রাম পর্বের সময় সূচি!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শুরু হয় ১৯ জানুয়ারি। ২৩ দিন কেটে গেছে এখন পর্যন্ত ৪৬ টির মধ্যে ২৮ টি ম্যাচ শেষ হয়েছে। সিলেট সফর শেষে বিপিএল ঢাকায় ফিরেছে। রাজধানীতে দ্বিতীয় পর্বের পর এবার বিপিএল হচ্ছে বন্দরনগরী চট্টগ্রামে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৬ দিন ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৩ তারিখ ১ম দিনে স্বাগতিক চিটাগং চ্যালেঞ্জার্স কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে। ম্যাচটি মাঠে গড়াবে দুপুর দেড়টায়। সন্ধ্যায় মাঠে নামবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্স। তাদের প্রতিপক্ষ খুলনা টাইগার্স।

রংপুর রাইডার্স দল ৮ ম্যাচে ৬ জয় ও ২ হারে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৭ ম্যাচে ৫ জয় ও ২ হারে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে। এছাড়া তৃতীয় স্থানে রয়েছে উপকূলীয় নগর দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তারা ৮ ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে, ৫ জিতে এবং ৩ হারে। ফরচুন বরিশাল ৮ ম্যাচে ৪ হার এবং ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

সিলেট পর্ব শুরুর আগে টেবিলের শীর্ষে থাকা খুলনা টাইগার্স রয়েছে পঞ্চম স্থানে। তারা ৭ ম্যাচে ৪ জয় ও ৩ হারে পেয়েছে ৮ পয়েন্ট। ষষ্ঠ স্থানে রয়েছে গতবারের রানার্সআপ সিলেট স্টাইকার্স। তারা ৯ ম্যাচে ৩ জয় ও ৬ হারে ৬ পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে। আর টেবিলের তলানিতে রয়েছে তারুণ্যে গড়া দল দুর্দান্ত ঢাকা। তারা ৯ ম্যাচে ১ জয় ও ৮ হারে পেয়েছে ২ পয়েন্ট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে