ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

বৃষ্টি নিয়ে আজ নতুন খবর জানালো আবহাওয়া অফিস!

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১২ ২১:২১:৪৫
বৃষ্টি নিয়ে আজ নতুন খবর জানালো আবহাওয়া অফিস!

উপমহাদেশীয় উচ্চচাপ বলয় বিহার ও এর আশপাশের এলাকায় ছড়িয়ে পড়েছে। ফলে দক্ষিণ বঙ্গোপসাগরে মৌসুমি বায়ু স্বাভাবিকের চেয়ে দুর্বল হয়ে পড়ছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাসের ইঙ্গিত দেওয়া হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টায় সারাদেশে শুষ্ক ও আংশিক মেঘলা আবহাওয়ার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। আজ সন্ধ্যা থেকে কাল সকাল পর্যন্ত সারাদেশে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা থাকবে। সারাদেশে দিনের ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়া রংপুর ও রাজশাহী দুই জায়গায় বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দেশের অন্যান্য স্থানে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া সাধারণত শুষ্ক থাকে।

আজ সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত সারাদেশে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা থাকবে। সারা দেশে রাতে তাপমাত্রা প্রায় (১-২) ডিগ্রি সেলসিয়াস কমে যেতে পারে। তাপমাত্রা বাড়ছে এবং দিনের বেলা বাতাসের তাপমাত্রাও কিছুটা বাড়তে পারে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ০৬ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু'এক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

শেষরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে