ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

প্রধান নির্বাচক হওয়ার পর অবশেষে মুখ খুললেন লিপু!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১৩ ১১:৩৫:৪৫
প্রধান নির্বাচক হওয়ার পর অবশেষে মুখ খুললেন লিপু!

বাংলাদেশ ক্রিকেট দল নির্বাচক কমিটি নিয়ে অনেকদিন ধরেই আলোচনা-সমালোচনা চলছে। নির্বাচিক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের মেয়াদ শেষে নবায়ন করা হয়নি। তার জায়গায় নির্বাচিত হয়েছেন আশরাফ হোসেন লিপু। তার সঙ্গে রয়েছেন হানান সরকার ও আবদুল রাজ্জাক। সোমবার (১২ ফেব্রুয়ারি) বোর্ড সভা শেষে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এ সিদ্ধান্ত ঘোষণা করেন।

বিসিবির নির্বাচক পর্দে নির্বাচিত হওয়ার আগে গাজী আশরাফ হোসেন লিপু ম্যানেজমেন্ট কমিটির সদস্য ছিলেন। তিনি ক্রিকেট বোর্ডের একজন পরিচালক এবং বিপিএলের সভাপতিও ছিলেন। লিপুকে বিসিবি বোর্ড সভার মাধ্যমে নির্বাচক হিসেবে তার নিয়োগের কথা জানানো হয়েছিল। বোড সবার মধ্যে তিনি নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন। কাউন্সিল অনুমোদন ছাড়া কোনো সিদ্ধান্ত নেয় না।

"এটি আমার জন্য একটি সম্পূর্ণ নতুন ভূমিকা," লিপু নির্বাচক হিসাবে তার নিয়োগ সম্পর্কে সংবাদিকদের বলেছেন। তিনি আরো বলেন ব্যক্তিগত কারণে আমি এই প্রস্তাব গ্রহণ করতে পারিনি যখন আমি বিসিবি থেকে এই অফারটি আগে পেয়েছি। এখন আমি ভেবেছি এটি নতুন কিছু করার সুযোগ আছে। এটা আমার জন্য নতুন কিছু করার সুযোগ। প্রস্তাব গ্রহন করলাম!

এই দায়িত্বের নিজের চ্যালেঞ্জ নিয়ে তিনি আরও বলেন, ‘সব দায়িত্বেই কোনো না কোনো চ্যালেঞ্জ থাকে। এখানেও থাকবে স্বাভাবিক। তবে চ্যালেঞ্জ নিয়ে কাজ করার মধ্যেই আনন্দ বেশি থাকে। আশা করি যারা আমার সঙ্গে কাজ করবেন তাদের সঙ্গে আমি ভালোভাবেই আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পারব।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে