ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ভালোবাসা দিবসে যেসব জেলায় টানা বৃষ্টি হতে পারে!

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১৩ ১৯:৪৮:৩৪
ভালোবাসা দিবসে যেসব জেলায় টানা বৃষ্টি হতে পারে!

আগামীকাল ১৪ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে বা ভালোবাসা দিবস। এদিন দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রান ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য দেওয়া হয়েছে।

আবহাওয়া অধিদপ্তরের তথ্য অনুযায়ী নিম্নচাপের বর্ধিতাংশ বিহার রাজ্য এবং পার্শ্ববর্তী এলাকায় অবস্থান করছে। স্বাভাবিক মৌসুমী বায়ু দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থিত এবং উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত। এদিন রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যান্য স্থানে আবহাওয়া আংশিক মেঘলা থাকবে। এছাড়া আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

সকালের দিকে সারাদেশে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) যশোর ও কুষ্টিয়া জেলাসহ রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট জেলায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দু-এক জায়গায় বজ্রসহ বৃষ্টি, দেশের অন্যান্য স্থানে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে।

সারাদেশে ভোরের দিকে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

শেষরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাত এবং এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।আবহাওয়া বিভাগ আরও জানিয়েছে, পরবর্তী পাঁচদিনে র শেষের দিকে দিন এবং রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে