ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ ক্রিকেটের সমালোচনা কারী তারকা আসছেন বিপিএলে!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১৪ ১৩:৫৩:১৬
বাংলাদেশ ক্রিকেটের সমালোচনা কারী তারকা আসছেন বিপিএলে!

অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগে শোনা যাবে পাকিস্তানি কিংবদন্তি রমিজ রাজার কণ্ঠ। ব্যাট ছাড়ার পর থেকেই ধারাভাষ্যে নাম লিখিয়েছেন এই বিশ্বকাপজয়ী ক্রিকেট তারকা। ধারাভাষ্যকার হিসেবে সারা বিশ্বে তার চাহিদা রয়েছে। এবারের বিপিএল শুরুর আগেই রমিজ রাজার আগমনের ঘোষণা দিয়েছে বিসিবি। তবে বিপিএলের ঢাকা ও সিলেটেও দেখা যায়নি তাকে। এ নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

বিশেষ করে নিজ দেশে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) কারণে তার প্রাপ্যতা প্রশ্নবিদ্ধ ছিল।

তবে এবার বিপিএল ম্যাচে ধারাভাষ্য দেবেন রমিজ রাজা। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। সোশ্যাল মিডিয়ায় এক্স টুইট করেছেন যে তিনি পিসিএল নয়, বিপিএলে সময় কাটাবেন। বাংলাদেশের সঙ্গে আগের চুক্তির ভিত্তিতে এই সিদ্ধান্ত নিয়েছেন রমিজ। পিএসএল নিয়ে এই মুহূর্তে কোনো মন্তব্য করবেন না বলে জানিয়েছেন তিনি। যেহেতু তিনি পিএসএলের আগে বিপিএলের সাথে চুক্তি করেছিলেন, তাই তিনি প্রথমে বিপিএলে মন্তব্য করবেন। বিপিএল শেষ করে পিএসএলে যোগ দেবেন তিনি।

বিপিএল শেষ হবে আগামী ১ মার্চ। পিএসএলের রাওয়ালপিন্ডি পর্ব শুরু হবে ২ মার্চ। রমিজ জানিয়েছেন, রাওয়ালপিন্ডি পর্ব থেকে তিনি যুক্ত থাকবেন পিএসএলে। তার আগে কাজ করবেন বিপিএলে। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, 'পিএসএলে ফিরে আসার শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ। আমি অভিভূত। আমি ইতোমধ্যে বিপিএলের সাথে চুক্তি করে ফেলেছি, তাই পিএসএলে যোগ দিব রাওয়ালপিন্ডির শেষ পর্বে। আশা করছি দারুণ একটা টুর্নামেন্ট হবে।'

বিপিএলে ধারাভাষ্য দেওয়া আরেক পাকিস্তানি আমির সোহেলও আছেন পিএসএলে, যদিও তিনি কবে নাগাদ বাংলাদেশ ছাড়বেন বা পিএসএলে যোগ দেবেন তা জানা যায়নি। পিএসএলের তারকাখচিত ধারাভাষ্য প্যানেলে আরও আছেন ওয়াকার ইউনিস, সানা মির, বাজিদ খান, ইয়ান বিশপ, মাইকেল ক্লার্ক, ডেনি মরিসন, সাইমন ডুল, মার্ক বাউচার, ডমিনিক কর্ক, মাইক হেয়সমেনের মতো নামীদামী ধারাভাষ্যকাররা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে