ঢাকা, শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

টি-টোয়েন্টিতে কেন্দ্রীয় চুক্তিতে মাহমুদউল্লাহকে বাদ দেওয়ার কারন জানালো বিসিবি!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১৪ ১৪:৫৩:২৮
টি-টোয়েন্টিতে কেন্দ্রীয় চুক্তিতে মাহমুদউল্লাহকে বাদ দেওয়ার কারন জানালো বিসিবি!

বিসিবির ক্রিকেট ম্যানেজমেন্টের প্রধান জালাল ইউনুস মন্তব্য করেছেন যে মাহমুদুল্লাহ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য একটি "অটো চয়েস"। পরবর্তীতে বিসিবির কেন্দ্রীয় চুক্তির টি-টোয়েন্টি সংস্করণে মাহমুদউল্লাহকে অন্তর্ভুক্ত না করায় অনেকেই অবাক হয়েছেন। অভিজ্ঞ এই ক্রিকেটার সেই তালিকায় না থাকলেও শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলের সদস্য মাহমুদুল্লাহ রিয়াদ।

রিয়াদ সর্বশেষ ২০২২ সালের সেপ্টেম্বরে আন্তর্জাতিক ফরম্যাটে টি-টোয়েন্টি খেলেছিলেন। তারপর ২০২৩ সালে তিনি লাল এবং সবুজ জার্সিতে একটিও টি-টোয়েন্টি খেলেননি। নিয়ম অনুযায়ী, কেন্দ্রীয় চুক্তিতে অন্তর্ভুক্তির জন্য পূর্ববর্তী বছরের পারফর্ম বিবেচনা করা হয়। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু যিনি সম্প্রতি নির্বাচক পদ হারিয়েছেন। তিনি বলেছেন রিয়াদ গত বছর কোনও টি-টোয়েন্টি ম্যাচ খেলেনি এবং এমনকি কেন্দ্রীয় চুক্তিতেও ছিল না।

তিনি বলেছিলেন: "রিয়াদ গত দুই বছরে টি-টোয়েন্টি আন্তর্জাতিকে নেই। কেন্দ্রীয় চুক্তিগুলি শুধুমাত্র ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্সের উপর ভিত্তি করে নয়। কেন্দ্রীয় চুক্তিগুলি আগের বছরের পারফরম্যান্সের উপর ভিত্তি করে গণনা করা হয়। বর্তমান বিপিএলে সে ভাল খেলছে। , এবং অনুষ্ঠিত হচ্ছে।তাই তাকে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে রাখা হয়েছে।

নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, মোহাম্মদ নাঈম, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, মাহেদী হাসান, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান ও আলিস আল ইসলাম।

ওয়ানডে দলনাজমুল হোসেন (অধিনায়ক), এনামুল হক, সৌম্য সরকার, তানজিদ হাসান, লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে