ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সিটি স্ক্যানের পর জানা গেল মুস্তাফিজের সর্বশেষ অবস্থা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১৮ ১৪:০৬:৫৫
সিটি স্ক্যানের পর জানা গেল মুস্তাফিজের সর্বশেষ অবস্থা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বে ম্যাচ বিহীন আজকের এই দিনে এ ঘটনার খবর আসে। অনুশীলনের সময় মাথায় চোট পান ভিক্টোরিয়া কুমিল্লার তারকা মুস্তাফিজার রহমান। অনুশীলনের সময় ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথিউ ফোর্ডের বলে মাথায় আঘাত পান ফিজ। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কুমিল্লার মিডিয়া ডিরেক্টর খান নয়ন বলেন, ‘মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

আজ (রোববার) চট্টগ্রামের জহির আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন চলাকালে এ ঘটনা ঘটে। ইম্পেরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর কুমিল্লা টিম ম্যানেজমেন্ট মাস্টফিসের সর্বশেষ অবস্থার কথা জানায়। তবে টাইগার ক্রিকেট ভক্তরা এতে সান্ত্বনা পেতে পারেন। মুস্তাফির একমাত্র ইনজুরি বাইরে থেকে এসেছে। তাকে কোনো বিপদে পড়তে হবে না।

‘সিটি স্ক্যানের পর আমরা সন্তুষ্ট যে, এটা কেবলই বাহ্যিক ইনজুরি। অভ্যন্তরীন কোনো রক্তক্ষণ নেই। বর্তমানে তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও টিমের নিবিড় তত্ত্বাবধানে আছেন। এছাড়া তার ক্ষতে সেলাই লাগানো হয়েছে।’

বলটি মুস্তাফির মাথার পেছনে লেগেছে তা স্পষ্ট। সহকর্মী বিদেশী ম্যাথিউ ফোর্ড যখন ব্যাট করছিলেন তখন তিনি বোলিংয়ে ছিলেন। হঠাৎ একটি বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে।

রক্তাক্ত মাস্টিফকে একটি স্ট্রেচারে রাখা হয়েছিল এবং একটি অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানা গেছে। এটা অবশ্যই তার ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার জন্য বড় ধাক্কা। দলের জার্সি গায়ে এখন পর্যন্ত ৯ ম্যাচে ১১ গোল করেছেন মুস্তাফিজ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে