ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

বিপিএলের শেষ দিকে বরিশাল-খুলনাতে যুক্ত হচ্ছেন শক্তিশালী দুইজন ব্যাটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ১৮ ১৪:৪০:২৫
বিপিএলের শেষ দিকে বরিশাল-খুলনাতে যুক্ত হচ্ছেন শক্তিশালী দুইজন ব্যাটার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের রাউন্ড রবিন পর্ব শেষের দিকে। আর ১০টি ম্যাচ বাকি আছে। বিদেশি ক্রিকেটার যোগ করে দলগুলো এখনো শক্তিশালী হচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের দুই বিখ্যাত খেলোয়াড় বাংলাদেশে খেলতে এসেছেন। ইংল্যান্ডের টম ব্যান্টন এখন তামিম ইকবালের ফরচুন বরিশাল দলে, আর ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার এখন খুলনা টাইগার্স দলে।

দুটি ক্রিকেট দল ঘোষণা করেছে যে তাদের সঙ্গে দুজন খেলোয়াড় যোগ দেবেন। বিপিএলের পয়েন্ট টেবিলে ভালো করছে তামিমের দল বরিশাল। তবে বিজয়ের দল খুলনা জয় দিয়ে শুরু করলেও কিছু ম্যাচে হেরেছে। প্লে-অফে ওঠার চেষ্টা করতে তাদের চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে একটি গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে।

উইন্ডিজ প্লেয়ার হোল্ডার বিপিএলে দেরি করেছিলেন কারণ তিনি তার জাতীয় দলের হয়ে খেলছিলেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার পর আবুধাবিতে আইএল টি-টোয়েন্টিতে যোগ দেন। তার দল দুবাই ক্যাপিটালস গতকাল টুর্নামেন্টের ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্স এমিরেটসের কাছে হেরেছে।

ইংল্যান্ডের টম ব্যান্টন একটি টুর্নামেন্টে দুবাই ক্যাপিটালস নামে একটি দলের হয়ে ক্রিকেট খেলেছিলেন। তিনি পাঁচ ম্যাচে ১৬৯ রান করেছিলেন এবং ১৩০-এর বেশি স্ট্রাইক রেট ছিল।

বিপিএলে এখন পর্যন্ত একমাত্র রংপুর রাইডার্স প্লে-অফে জায়গা করে নিয়েছে। তারা ১০ ম্যাচের মধ্যে ৮টিতে জিতেছে এবং তাদের ১৬ পয়েন্ট রয়েছে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ১৪ পয়েন্ট রয়েছে এবং ৩ ম্যাচ বাকি থাকতে প্লে অফে জায়গা করে নেওয়ার সম্ভাবনা রয়েছে। ফরচুন বরিশাল ও চিটাগাং চ্যালেঞ্জার্সের ১০টি ম্যাচে ১০ পয়েন্ট। খুলনা টাইগারদেরও ১০ পয়েন্ট রয়েছে তবে আরও একটি ম্যাচ খেলেছে। টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে সিলেট স্ট্রাইকার্স ও ঢাকা ডায়নামাইটস।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে