ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সাকিবের আউটে তামিমের ব্যাঙ্গাত্মক উদযাপন, যা জানালেন মুশফিক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২০ ১১:৫১:১৯
সাকিবের আউটে তামিমের ব্যাঙ্গাত্মক উদযাপন, যা জানালেন মুশফিক

সাকিব আল হাসান ও তামিম ইকবালের বৈরিতা শিগগিরই শেষ হবে না। বিশেষ করে চট্টগ্রামে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশালের মধ্যকার বিপিএল ম্যাচের পর এই তিক্ততা নতুন মাত্রায় পৌঁছায়। তামিমের উইকেট নেন সাকিব। সাকিবের বিদায় উদযাপনে আলোচনায় তামিম ইকবাল।

ম্যাচ চলাকালীন দুজনেই সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন। এ নিয়ে দুজনের ভক্তদের মধ্যে নানা রকম মন্তব্য রয়েছে। সেই ক্ষোভ রয়ে গেল ম্যাচ-পরবর্তী আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে। কিন্তু সেখানে তাদের প্রিয় বন্ধু মুশফিকুর রহিমকে প্রশ্নের জবাব দিতে হয়েছে।

সাকিব আউট হওয়ার পর তামিমের ব্যঙ্গাত্মক উদযাপনের বিষয়ে প্রশ্ন করা হলে মুশফিক বলেন, সে সেলিব্রেশন দেখেননি, আসলে সেলিব্রেশন দেখিনি। আমি দেখতে চেয়েছিলাম এটা ধরা আছে কি না এটাই পরবর্তীতে কে ব্যাট করতে আসবে তার পরিকল্পনা। এখন, আমি হাইলাইটগুলিতে যেতে পারি এবং উদযাপনটি কী তা দেখতে পারি, তিনি বলেছিলেন।

বরিশাল দলে আছেন কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার। তামিম মুশফিকের সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদ ও মাহদি হাসান মেরাজ। সংবাদ সম্মেলনে তিনি বলেন, উইকেটের আড়ালে থেকে দলের জন্য অবদান রাখার চেষ্টা করছেন।

ম্যাচে নিজের ভূমিকা নিয়ে মুশফিকের বক্তব্য, প্রত্যেকটা ম্যাচই আমরা চেষ্টা করি জেতার। এতো বছর আমরা একটা দলে খেলেছি। ক্যাপ্টেন বলেন, সিনিয়র প্লেয়ার বলেন যতটুকু ইনপুট দেয়া যায় আরকি। কিপার হিসেবে আমার গুরুদায়িত্ব কী হচ্ছে না হচ্ছে, কোন প্লেয়ার সম্পর্কে কতটুকু জানি এগুলো দলের সঙ্গে শেয়ার করা। যতটুকু লাগে আমি চেষ্টা করি সাহায্য করার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে