ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ইনজুরিতে পরা মুস্তাফিজকে মুখ খুললো চেন্নাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২০ ১৬:২৪:৫১
ইনজুরিতে পরা মুস্তাফিজকে মুখ খুললো চেন্নাই

সবকিছু ঠিকঠাক চলছিল এবং মুস্তাফিজুর রহমানও নতুন টি-টোয়েন্টি 'ইমপ্যাক্ট' ধারণার কাছাকাছি পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু রহস্যময় বোলিং পরিসংখ্যান অভিন্ন ছিল না। কিন্তু তাকে পূর্ণ স্বাস্থ্য ও ফিটনেস বোলিং করতে দেখে ভিন্ন কিছু নেই। এদিকে প্রশিক্ষণের সময় একটি বল তার মাথায় লেগে ছন্দের বাইরে ফেলে দেয়। আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস আহত খেলোয়াড়ের সুস্থতা কামনা করে একটি বার্তা পাঠিয়েছে।

আজ (মঙ্গলবার) নিজেদের ফেসবুক পেজে পেসার টাইগারকে বার্তা পাঠিয়েছে দলটি। ফিজের ছবির পাশাপাশি, তারা ক্যাপশনে লিখেছেন: "শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ফিজ, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।"

এর আগে ১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএল মিনি নিলামে চেন্নাই ২৮ বছর বয়সীকে ২ কোটি টাকায় কিনেছিল। পরবর্তীকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় হয়ে ওঠে। তারা তার সাম্প্রতিক ইনজুরির বিষয়ে বার্তা পাঠিয়েছে। “আমরা প্রায় সবাইকে টার্গেট করেছি,” চেন্নাইয়ের সিইও কে এস বিশ্বনাথন আগেই বলেছিলেন যে কেন আমরা ফিজকে দলে নিয়ে এসেছি। সত্যি কথা বলতে, মিচেলের (নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল) জন্য আমাদের পরিকল্পনা ছিল। আমরা আরও অনুভব করেছি যে ফিজ উভয় পক্ষের বাউন্ডারি বিবেচনা করে চিপোক উইকেটের জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

এদিকে, দুদিন চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ ছাড়পত্র পেয়ে ঢাকায় কুমিল্লার টিম হোটেলে যোগ দিয়েছেন মুস্তাফিজ। এ নিয়ে কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানিয়েছেন, গতকাল (সোমবার) রাতে মুস্তাফিজের সিটি স্ক্যান করার পর নিউরো সার্জন ও বিসিবি বিষয়টি নিয়ে আলোচনা করেছে। এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগদানের ছাড়পত্র দেওয়া হয়। ইতোমধ্যে তিনি সেখানে পৌঁছেও গেছেন। মুস্তাফিজের চোটের জায়গা পরিস্কার ও পুনর্বাসনে রয়েছে। আগামী ৩ দিন তার মাথায় ড্রেসিং করানো হবে। এরপর পুনরায় ২৩ ফেব্রুয়ারি নিউরো সার্জনরা তার চোট পর্যবেক্ষণ করবেন।

এর আগে রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মুস্তাফিজের। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে।

সেখানে দু’দিন চিকিৎসা নেওয়ার পর মুস্তাফিজকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে তিনি ঠিক কবে নাগাদ পুনরায় মাঠে ফিরবেন সেটি এখনই বলা যাচ্ছে না। এর আগে প্লে-অফে মুস্তাফিজ খেলতে পারবেন কি না এ নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, ‘আমরা ছাড়পত্রটা আগে পাই, যদি দেয় তাহলে তো মাথায় আর সমস্যা নেই। সমস্যা হচ্ছে সেলাই সেটা শুকাতে তো কয়েকদিন সময় লাগবে। সব মিলিয়ে ৪/৫ দিন লাগতে পারে।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে