ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কা সিরিজে জায়গা না পেয়ে মুখ খুললেন তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২০ ১৯:৫৮:০৯
শ্রীলঙ্কা সিরিজে জায়গা না পেয়ে মুখ খুললেন তামিম

চলমান বিপিএলে ব্যাট হাতে রান করে জাতীয় দলে ফিরেছেন নাঈম শেখ। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে রয়েছেন তিনি। তবে বিপিএলে নাঈমের চেয়ে বেশি রান করলেও টি-টোয়েন্টি দলে নেই তানজিদ হাসান তামিম। ওডিআই দলের অংশ হলেও।

আজ খুলনা টাইগার্সের বিপক্ষে ব্যাট হাতে ১১৬ রান করেন তামিম। পরে সংবাদ সম্মেলনে তামিম বলেন: টি-টোয়েন্টি দল থেকে ডাক না পেয়ে আমি কখনোই দুঃখ করিনি। তারা যা ভালো মনে করেছিল তাই করেছে। আমার কাজ হল দৌড়ানো এবং পারফর্ম করা। এটাই আমি করব, বাকিটা আল্লাহর ইচ্ছা।"

এর আগে, চট্টগ্রাম ম্যাচের বিজয় উৎসর্গ করা হয়েছিল ভাষা শহীদদের, আল্লাহর প্রথম প্রশংসা। আমরা দারুণ একটা ম্যাচ খেলেছি। একবার প্লে-অফ সুরক্ষিত হয়ে গেলে, এটাই ছিল সেরা জিনিস। আমি দলের সকল সদস্যের সাথে কথা বলেছি এবং তারা সবাই এই বিজয় ভাষা শহীদদের উৎসর্গ করেছে। তাই আমরা সবাই খুব খুশি। আমরা এই বিজয়কে উৎসর্গ করছি তাদের জন্য যারা আমাদের ভাষার জন্য জীবন দিয়েছেন।

এছাড়া নিজের সেঞ্চুরি ভাগ্নেকে উৎসর্গ করেছেন তামিম, আমার ছোট একটা ভাগ্নে আছে। সবসময় ওর সাথে কথা হয়, ম্যাচের আগের দিন মাঠে আসার আগেও। ছয় বললে ছয় দেখায় আউট বললে আউট দেখায়। আমার সেঞ্চুরিটা ওকে উৎসর্গ করতে চাই।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে