ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

বিসিবিতে অনেক বড় পদে ফিরছেন নান্নু

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২০ ২২:৫৪:০০
বিসিবিতে অনেক বড় পদে ফিরছেন নান্নু

মিনহাজুল আবেদিন তার মেয়াদের পরেও ক্রিকেট বোর্ডে থাকবেন। তিনি অনুষ্ঠান প্রধানের পদে অগ্রাধিকার দেন। যদিও এই পদে আছেন ডেভিড মরিস। এইচপির সভাপতির দায়িত্বও আলোচনা করা হয়। তিনি তার ম্যান্ডেটের কথা না বললেও নতুন কমিটির সাফল্য কামনা করেন।

তার আসল ঠিকানা চট্টগ্রাম। বাড়ি গিয়ে মাঠে যাওয়া সম্ভব নয়। নির্বাচক হিসেবে এক যুগ ধরে খেলা দেখা দায়িত্বের একটা বড় অংশ ছিল।

এই কাজের পর মিনহাজুল আবেদীন নান্নুর। ফেব্রুয়ারির বাকি দিনগুলো বড় ভূমিকা নাও রাখতে পারে। তবে তানজিদের পরিকল্পনা ছিল তামিমুমের মতো তরুণদের নিয়ে।

টি-টোয়েন্টি ক্রিকেট নিজেকে প্রমাণ করেছে,” বলেছেন প্রধান নির্বাচক নান্নু। নিয়মিত এদিক সেদিক থাকলে দলের জন্য ভালো কিছু করতে পারবেন। এটি চেইন সিস্টেমে বিদ্যমান, এটি সিস্টেমের বাইরে নয়। তিনি যখন এমনটি মনে করবেন তখন তিনি শোষিত হবেন।

নির্বাচক প্যানেলের কাজ বরাবরই চ্যালেঞ্জিং। সম্ভবত, বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে সমালোচিত চরিত্র মিনহাজুল আবেদীন। সাফল্যের ভাগটাও তার প্রাপ্য। নিজেকে কিভাবে মূল্যায়ন করবেন?

প্রধান নির্বাচক আরও বলেন, গত ১০ বছরের র‌্যাঙ্কিংগুলো দেখেন। সবকিছু মিলে আত্মতুষ্টি তো আছেই কাজের মধ্যে। সমালোচনা হবেই। এটা দেখাটা জরুরি না। নারী উইং প্রধানের দায়িত্ব নিয়েছেন হাবিবুল বাশার। মিনহাজুল আবেদিন এখনো সিদ্ধান্ত নিতে পারেননি।

মিনহাজুল আবেদিন আরও বলেন, দায়িত্ব এখন কি নেব সেটা এখনো ঠিক হয়নি। কোনো আক্ষেপ নেই, যথেষ্ট ভালোভাবেই সকলের সঙ্গে মিলেমিশে কাজ করেছি। বাংলাদেশ আগামীতে আরও এগিয়ে যাবে এটাই আমাদের প্রত্যাশা।

টুর্নামেন্ট কমিটির প্রধানের পদে আগ্রহী নন। হেড অব প্রোগ্রাম হলে আপত্তি থাকবে না তার। যে পদে এখনও আছেন ডেভিড মুর।বিদায়বেলায় নতুন নির্বাচক প্যানেলকে শুভ কামনা জানালেন মিনহাজুল আবেদীন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে