ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

চূড়ান্ত হলো প্রথম কোয়ালিফায়ারের দুই দল, ঝুলে আছে কারা!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২১ ১৬:২৫:০২
চূড়ান্ত হলো প্রথম কোয়ালিফায়ারের দুই দল, ঝুলে আছে কারা!

বিপিএলের দশম আসর চলছে। বিখ্যাত ক্রিকেটারদের উপস্থিতি এবারের বিপিএলকে বেশ আকর্ষণীয় করে তুলেছে। বিপিএলের গ্রুপ পর্ব শেষ হয়েছে মাত্র দুই ম্যাচের পর। প্রথম পর্বের জন্য দুই দল আগেই ঠিক হয়ে গেছে।

শীর্ষস্থানীয় রাংপুর রাইডার্স ইতিমধ্যেই বিপিএলের কোয়ালিফায়ারের রাউন্ডে জায়গা করে নিয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় দল কামিলা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সাকিবের দল। কুমিল্লা জিতলে কোয়ালিফাইং রাউন্ডে প্রথম ও দ্বিতীয় হবে। রংপুরকে ১৪ বলে ৬ উইকেটে হারিয়ে এই কৃতিত্ব অর্জন করল কুমিল্লা লিটন।

মঈন আলী-রাসেলের কুমিল্লার কাছে হারের পরও ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রংপুর। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান কুমিল্লার। শেষ চারের লড়াই শুরুর আগে প্রতি দল খেলবে ১২টি করে ম্যাচে। রংপুরের মতো লিগ পর্বে ১২ ম্যাচের সব কটি খেলে ফেলা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় এবং ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে চারে ফরচুন বরিশাল। অর্থাৎ কুমিল্লা লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচ হারলে এবং বরিশাল নিজেদের শেষ ম্যাচ জিতলেও কুমিল্লাকে হটিয়ে দ্বিতীয় স্থানে উঠে আসতে পারবে না। ২৫ ফেব্রুয়ারি প্রথম কোয়ালিফায়ারে তাই রংপুরের প্রতিপক্ষ কুমিল্লাই।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে