ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

শেষ পর্ব ঢাকায় ফিরছে বিপিএল জানা গেল টিকিটের দাম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২১ ২০:৪৩:২৯
শেষ পর্ব ঢাকায় ফিরছে বিপিএল জানা গেল টিকিটের দাম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্রুপ পর্ব প্রায় শেষের দিকে। দুই খেলার পর শুরু হবে প্লে অফ রাউন্ড। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। এই ম্যাচগুলোর টিকিটের মূল্য প্রকাশ করেছে বিপিএল।

ঢাকা-সিলেট ও ​​ঢাকা হয়ে গতকাল শেষ হয়েছে বিপিএলের চট্টগ্রাম লেগ। ঢাকা লেগ আবার শুরু হবে আগামী শুক্রবার (২৩ ফেব্রুয়ারি)। রাউন্ড রবিন পর্বের বাকি দুই ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ফর্চুনা বরিশাল এবং খুলনা টাইগার্স-সিলেট স্ট্রাইকার্স। এর পরে ২৫ ফেব্রুয়ারি দুটি নকআউট খেলা ২৭ ফেব্রুয়ারি বাছাইপর্ব এবং ১ মার্চ প্রিমিয়ার লিগের ফাইনাল হবে।

এই ম্যাচগুলোতেও মিরপুর স্টেডিয়ামের টিকিটের দাম একই ছিল। যথারীতি, ইস্ট উইং টিকিট ২০০ টাকার মধ্যে কেনা যাবে। নর্থ স্ট্যান্ড এবং সাউথ স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪০০ টাকা। এছাড়াও, ক্লাব ৮০০ এবং ভিআইপি প্ল্যাটফর্মের প্রতিটি টিকিটের মূল্য ১৫০০ টাকা। গ্র্যান্ডস্ট্যান্ড টিকিট ২৫০০ টাকা পর্যন্ত পাওয়া যায়।

টিকিট আজ (বুধবার) বিক্রি হচ্ছে এবং অনলাইনেও পাওয়া যাচ্ছে। মিরপুর শের-ই-পাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথেও টিকিট পাওয়া যাচ্ছে। টিকিট বিক্রি ২২ ফেব্রুয়ারি থেকে প্রতিদিন সকাল ৯:৩০ টা থেকে সন্ধ্যা ৭:০০ টা পর্যন্ত চলবে।

উল্লেখ্য, ইতোমধ্যে তিনটি দল বিপিএলের প্লে-অফ নিশ্চিত করেছে। তাদের মধ্যে ১৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রংপুর রাইডার্স, ইতোমধ্যে তাদের প্রথম রাউন্ডের ম্যাচ শেষ। ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তিনে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পয়েন্ট ১৪। চার ও পাঁচে থাকা ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্সের মধ্যে একটি দল প্লে-অফের টিকিট পাবে। এক্ষেত্রে এগিয়ে আছে তামিম ইকবালের বরিশাল। এছাড়া সিলেট স্টাইকার্স ও দুর্দান্ত ঢাকা আগেই বিদায় নিশ্চিত করেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে