ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

পিএসএলে বড় ফিক্সিংয় অভিযোগ বাংলাদেশির দিকে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২২ ১৩:১২:২৬
পিএসএলে বড় ফিক্সিংয় অভিযোগ বাংলাদেশির দিকে

ফিক্সিংয় এর কালো থাবায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পাকিস্তানি ক্রিকেট! তাই এ ব্যাপারে খুবই সতর্ক পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দেশটির ক্রিকেট বোর্ড পিএসএল (পিএসএল ২০২৪) এর চলমান পুনর্গঠনে জড়িত সন্দেহে ৪ জনকে শনাক্ত করেছে। যেখানে বাংলাদেশি নাম রয়েছে। ক্রিকেট পাকিস্তানের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৪ জনের মধ্যে ১ জন পাকিস্তানি, ২ জন ভারতীয় এবং বাকিরা বাংলাদেশি।

পিসিবি ও দুর্নীতি দমন ইউনিট বা আকসু ক্রিকেটারদের তার থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছে। সন্দেহভাজন তালিকায় থাকা ৪ জনের একজন পাকিস্তানের আঞ্চলিক পর্যায়ের ক্রিকেট কোচ। এটি বিশ্বাস করা হয় যে তারা অর্থের বিনিময়ে যে কোনও পিএসএল ক্রিকেটারের পারফরম্যান্সকে প্রভাবিত করতে পারে, উদাহরণস্বরূপ একটি বিড নির্ধারণ করে। পিসিবি ইতিমধ্যেই পিএসএলের সব ক্রিকেটারকে সন্দেহভাজন ৪ জনের ছবি দেখিয়েছে।

একই সঙ্গে নির্দেশ দিয়েছে তারা যেন এদের থেকে দূরে থাকেন এবং কোনো অনৈতিক প্রস্তাব পেলে অবহিত করেন বোর্ডকে। ২৫ হাজার রুপি মূল্যমানের বেশি কোনো উপহারের প্রস্তাব দেওয়া হলে খেলোয়াড়দের সেই ব্যাপারে রিপোর্ট করারও নির্দেশ দেওয়া হয়েছে। নিরাপত্তার স্বার্থে খেলোয়াড়দের হোটেলের বাইরে থেকে খাবার অর্ডার করারও অনুমতি দেওয়া হচ্ছে না। পিএসএলের ক্রিকেটাররা যে হোটেলে অবস্থান করছে সেখানে সাধারণ মানুষের যাওয়া-আসাও রয়েছে। পিসিবি পুরো হোটেল বুক করতে না পারায় যে কেউই প্রবেশ করতে পারছে ক্রিকেটাররা যে হোটেলে অবস্থান করছে সেখানে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে