ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

তামিমের সঙ্গে মিটিংয় নিয়ে যা বললো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২২ ১৬:৫১:৩১
তামিমের সঙ্গে মিটিংয় নিয়ে যা বললো বিসিবি

তামিম ইকবাল সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন গত বছরের সেপ্টেম্বরে। এরপর থেকে লাল-সবুজ জার্সিতে আর দেখা যায়নি সাবেক অধিনায়ককে। তবে, তামিম বলেছেন যে তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার মাজেই এই সম্পর্কে সবকিছু বুঝতে পারবেন। তবে তার সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

বৃহস্পতিবার গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বিসিবির ক্রিকেট বিভাগের প্রধান জালাল ইউনিস। তামিমের জাতীয় দলে ফেরার বিষয়ে বিসিবির সাথে আলোচনার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দিয়েছিলেন আমরা বাংলাদেশ প্রিমিয়ার লিগের পরে দেখা করব।

এ সময় জালাল বলেন, পরিচালক সমিতির সম্মানিত সভাপতি আমাকে ও অন্যদের তামিমের সঙ্গে বসতে বলেছেন। ঢাকায় আসায় বিপিএলের আর বেশি সময় বাকি নেই। বিপিএলের ম্যাচ শেষ হলেই আমরা তার সঙ্গে বসব।

এর আগে গেল ১২ ফেব্রুয়ারি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমে তামিমকে নিয়ে বলেন, ‘তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সঙ্গে। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে। আমিও বসবো। উনারা বসার পর আমি নিজেও বসবো। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানতে পারব। এর আগে আসলে বলাটা মুশকিল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে