ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ফাইনাল খেলার বিশ্বাসে উড়ছে চট্টগ্রাম!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৩ ১৫:৩৩:৪৯
ফাইনাল খেলার বিশ্বাসে উড়ছে চট্টগ্রাম!

চলমান বিপিএল শুরু হওয়ার আগে খুব একটা খবরে ছিলেন না চট্টগ্রামের প্রতিপক্ষরা। তবে মাঠে তাদের পারফরম্যান্স দিয়ে তুষার ইমরানের দল লাইমলাইটে এসেছিল। চলমান বিপিএলে এরই মধ্যে প্লে-অফ নিশ্চিত করেছে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি। কিন্তু স্বপ্নের যোগ্যতা স্থির নয় ফাইনাল খেলতে চান তারা।

শুক্রবার মিরপুরে অনুশীলন শেষে ফাইনালে ওঠার স্বপ্নের কথা বলেছেন সৈকত আলী। "আমরা আসলে সামগ্রিকভাবে সাত নম্বর দল ছিলাম এবং সবাই এটি বলেছিল এবং মিডিয়াও তা বলেছিল।" এখন যেহেতু আমরা এখন পর্যন্ত শীর্ষ চারে শেষ করেছি, আমাদের অনেক আত্মবিশ্বাস আছে। আমরা ফাইনালে যেতে পারি। এবার একনজরে দেখে নেওয়া যাক মাঠের ম্যাচটি। আমরা ভালো খেললেই জিতব।

নিজের লক্ষ্য সম্পর্কে কথা বলতে গিয়ে সৈকত বলেছেন: "আমি সবসময় দলের হয়ে আগে খেলার লক্ষ্য রাখি। দল আমার কাছ থেকে যা চায় আমি তা দেওয়ার চেষ্টা করি। দল যদি আমাকে দ্রুত রান দিতে চায়, তাহলে আমি চেষ্টা করব। যদি দল চায়। কিছুক্ষণ উইকেটে থাকতে, তারপর আমিও সেই চেষ্টা করি।" আমার খেলার ধরন হিসাবে, আমি আরও আক্রমণাত্মকভাবে খেলতে পছন্দ করি এবং আমি সবসময় চেষ্টা করি।

চলমান বিপিএলে সৈকত দলের প্রয়োজনে সব জায়গায় খেলছেন। কখনো ওপেনিং কখনোবা মিডল অর্ডার। সে বিষয়ে এই অলরাউন্ডার বলছিলেন, 'না আসলে টি-টোয়েন্টি খেলাতে এরকম পরিবর্তন তো হতেই পারে। আমিও যখন ঘরোয়া ক্রিকেট খেলি ডিপিএল খেলি সবসময় ওপেনিং করি। টি-টোয়েন্টিতে আমাকে সবসময় রেডি থাকতে হবে এবং আমি অনুশীলনে চেষ্টা করি নিজেকে ওইভাবে গড়ে তুলতে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে