ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ভয়াবহ দুর্ঘটনার পর নতুন ভাবে হাজির হচ্ছেন পান্ত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৩ ১৬:২০:২৭
ভয়াবহ দুর্ঘটনার পর নতুন ভাবে হাজির হচ্ছেন পান্ত

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাতে বসেছিলেন ঋষভ পন্ত। তাছাড়া স্বাভাবিক অবস্থায় ফিরতে অনেক সময় লেগেছে তার জীবনকে বিপদে ফেলেছে। সেই কঠিন সময়ের পর পন্থ এখন মাঠে ফেরার অপেক্ষায়। পরবর্তী আইপিএলের জন্য মাঠে ফিরতে ইতিমধ্যেই একটি প্রস্তুতি ম্যাচ খেলে ফেলেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক।

তবে ওপেনারে উইকেটরক্ষক হিসেবে দেখা যাবে না তাকে। শরীরের অবস্থা বুঝে টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে টিকে থাকতে পারতেন। দিল্লি ক্যাপিটালসের সহ-মালিক পার্থ জিন্দাল ভারতীয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোকে জানিয়েছেন।

ঋষভ বলেন, এখন তিনি ব্যাটিং করছেন এবং রান করছেন। উইকেট কিপিংও শুরু করেন। তিনি আইপিএলের জন্য পুরোপুরি ফিট বলে মনে হচ্ছে। ঋষভ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলবেন এবং প্রথম ম্যাচে নেতৃত্ব দেবেন বলে আশা করছেন।

প্রথম সাত ম্যাচে আমরা ওকে শুধু ব্যাটসম্যান হিসেবে খেলাব। এরপর ওর শরীর যেভাবে সাড়া দেয়, সেটা বুঝে পরবর্তী সিদ্ধান্ত নেব (কিপিং নিয়ে)।'-আরো যোগ করেন তিনি।

২৬ বছর বয়সী পান্ত ভারত ও দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং স্তম্ভের অন্যতম গুরুত্বপূর্ণ শক্তি। তাই তার মাঠে ফেরাটা ভারতীয় দর্শকদের জন্য স্বস্তির খবর। ইতোমধ্যে আন্তর্জাতিক ক্যারিয়ারে তিনি ৩৩ টি টেস্ট, ৩০ ওয়ানডে ও ৬৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সবমিলিয়ে তিন ফরম্যাটে ৬টি সেঞ্চুরি ও ১৯ হাফসেঞ্চুরিতে ৪১২৩ রান করেছেন পান্ত।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে