ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ভক্তের উপহার এবং ম্যাচ সেরা হয়ে মুখ খুললেন তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৩ ১৯:৫৭:৩১
ভক্তের উপহার এবং ম্যাচ সেরা হয়ে মুখ খুললেন তামিম

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের শুরু থেকেই প্রতিটি ম্যাচ শেষে সেরা দর্শক বাছাই করা হয়েছে। আজ (শুক্রবার) ফরচুন বরিশালের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচেও তার ব্যতিক্রম হয়নি। জয়সূচক ইনিংস খেলে বরিশালকে প্লে অফে নিয়ে যান অধিনায়ক তামিম ইকবাল। তারপর তিনি ভক্তের কাছ থেকে উপহার পান।

চলতি বিপিএলে ব্যাট হাতে আলো ছড়াচ্ছেন দেশের সেরা ওপেনার। কুমিল্লার বিপক্ষে ম্যাচে ৪৮ বলে ৬৬ রান করেন বরিশালের অধিনায়ক তামিমও। মারেন ৬টি বাউন্ডারি ও ৩টি ছক্কা। এ কারণে ম্যান অব দ্য ম্যাচও নির্বাচিত হন তামিম। এই কারণেই আজকের সেরা চলচ্চিত্র দর্শকদের সাক্ষাৎকার নেওয়া এবং ছবি তোলাই তার লক্ষ্য।

সেখানে ভক্তদের কাছ থেকে ভালোবাসার উপহার পান তামিম। ভক্ত তাকে একটি পারিবারিক স্মৃতি মনে করিয়ে দিলেন। যে দর্শককে সেরা দর্শক হিসেবে বেছে নেওয়া হয়েছিল, সে সাইন ধারণ করে মাঠে নামেন। সেখানে টানা হয়েছিল তামিমের পুরো পরিবার। প্রথমে তামিমের বাবা ইকবাল খান, তারপর মা, স্ত্রী ও সন্তানদের সঙ্গে তামিম।

সবমিলিয়ে বলা যায় ছবিটি তামিমের জন্য বিশেষ কিছু। এছাড়া প্রিয় ক্রিকেটারের স্বাক্ষর পেয়েছেন ভক্ত মাহিনও।

বরিশালকে প্লে-অফে তোলার ম্যাচে চলতি বিপিএলের সর্বোচ্চ রানসংগ্রাহকও বনে গেলেন তামিম। এখন পর্যন্ত ১২ ম্যাচে ৩২.৫৮ গড় ও ১২৬.১২ স্ট্রাইকরেটে তিনি ৩৯১ রান করেছেন। সমান ম্যাচ খেলে ৩৮৩ রান নিয়ে দুইয়ে আছেন কুমিল্লার ব্যাটার তাওহীদ হৃদয়। এরপর যথাক্রমে তিন থেকে পাঁচের মধ্যে আছেন তানজিদ হাসান তামিম (৩৮২), অ্যালেক্স রস (৩৫২) ও মুশফিকুর রহিম (৩১৪)।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে