ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

প্লে-অফ নিশ্চিত করে সেরা বোলিংয়ের পর যা জানালেন তাইজুল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৪ ১০:৪০:১৮
প্লে-অফ নিশ্চিত করে সেরা বোলিংয়ের পর যা জানালেন তাইজুল

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে বিপিএলের কোয়ার্টার ফাইনালে নিজেদের জায়গা নিশ্চিত করেছে ফরচুন বরিশাল। বল হাতে ম্যাচ জেতাতে দারুণ অবদান রাখেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। বরিশালের এই স্পিনার ৩ ওভারে মাত্র ২০ রান দিয়ে ৩ উইকেট নেন। এর মধ্যে রয়েছে লিটন দাস ও আন্দ্রে রাসেলের উইকেট।

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি অনুভূতির কথা বলেছিলেন: "ভালো করা ভালো। একজন খেলোয়াড় ভালো করলে ভালো লাগাটা স্বাভাবিক। আপনি যখন খেলোয়াড়কে বিশ্বাস করেন এবং তাকে বিশ্বাস করেন, তখন ভালো করাটা স্বাভাবিক।" মাঝে মাঝে অনেক ভুল ছিল, কিন্তু প্লেয়ার সাপোর্ট খুবই গুরুত্বপূর্ণ।

টি-টোয়েন্টি বল ফরম্যাটে নতুন কিছু করার চেষ্টা করছেন কিনা জানতে চাইলে তাইজুল বলেন,‘নতুন কিছু আয়ত্ত্বের বিষয় নয়। এখানে বলের রঙ পরিবর্তন হতে পারে, আপনি যখন ছোট ফরম্যাটে খেলতে যান, কিছু ভিন্নতা প্রয়োজন। গতি পরিবর্তনের মতো সহজ জিনিসগুলি বাস্তবায়ন করা গুরুত্বপূর্ণ। সঠিক সময়ে সঠিক জিনিসগুলি করা গুরুত্বপূর্ণ। ইনশাআল্লাহ তাদের অবস্থার উন্নতি হচ্ছে

তাইজুলের নামের পাশে শুধু টেস্ট ক্রিকেটারের একটা ট্যাগ আছে, যা নিয়ে তিনি বলেন, ‘প্রত্যেকটা প্লেয়ার দেশের জন্য সব ফরম্যাট খেলবে না। এটাই মেনে নিতে হবে। অনেক দেশে আছে ভালো খেলার পরও সুযোগটা আসে না। আমি একটা জিনিসই চেষ্টা করি, যে সময়টা আসবে, তাতে নিজেকে ভালোভাবে মেলে ধরার জন্য।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে