ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

মিরপুরের উইকেট নিয়ে চরম ভাবে অভিযোগ করলেন বিদেশি তারকা ক্রিকেটরা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৪ ১০:৫৭:২৬
মিরপুরের উইকেট নিয়ে চরম ভাবে অভিযোগ করলেন বিদেশি তারকা ক্রিকেটরা

এবারের বিপিএলের গ্রুপ পর্বের ম্যাচগুলো শেষ হয়েছে গতকাল। গতকালের দুই ম্যাচে মিরপুরের গোল কম। রাতের ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্স। ম্যাচ হারার পর খুলনার বিদেশি ক্রিকেটার ওয়েন পার্নেলকে কম ওভারে ডাকা হয়।

"প্রথমত, চট্টগ্রামের উইকেট খুব ভালো ছিল। এটা ব্যাটসম্যানদের জন্য ভালো ছিল। এটা অবশ্যই বোলারদের জন্য একটা চ্যালেঞ্জ ছিল। মানুষ টি-টোয়েন্টি ক্রিকেট দেখে হাই-স্কোরিং ম্যাচ দেখতে। আমার মনে হয় না কেউ ১৩০-১৪০ রান দেখতে চায়।

বোলার হিসেবে এটা আমাদের জন্য কঠিন। কিন্তু আমি যদি জানি এটা একটা উচ্চ-স্কোরিং খেলা হতে চলেছে এটা আমার জন্য একটা চ্যালেঞ্জ হবে। দর্শকদের জন্য এবং ব্যাটারদের জন্য বিষয়টি ভালো। বড় রান করার ক্ষেত্রে কীভাবে ইনিংস গড়তে হবে এসব বিষয়গুলো ব্যাটাররা শিখতে পারবে।

পারনেল আরও বলেন, এখানে কিছুটা ভিন্ন ধরনের দক্ষতা নিয়ে আসতে হবে আপনাকে। বেশিরভাগ ব্যাটার এখানে ১০০ এর চেয়ে সামান্য বেশি স্ট্রাইকরেটে ব্যাট করছিল। আগের ম্যাচটাও তো লো স্কোরিং হল। এমন ম্যাচ দেখাটা আসলেই বেশ কঠিন। আমার মনে হয় সবাই হাইস্কোরিং ম্যাচ দেখতে চায়। যেকোনো টুর্নামেন্টে ভালো উইকেট থাকলে সবাই ভালো করার জন্য চাপে থাকে। যখন উইকেট ভালো থাকবে ব্যাটারদের বড় রান করার চাপ থাকবে। বোলাররাও চেষ্টা করবে ব্যাটারদের আটকে রাখার। অনেক সময় বাজে বল করে এমন উইকেটে পার পেয়ে যাওয়া যায়। এটা টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য ভালো নয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে