ঢাকা, শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

খুলনাকে হারিয়ে অধিনায়কত্ব নিয়ে রহস্যজনক তথ্য প্রকাশ করলেন অধিনায়ক মিঠুন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৪ ১২:৫০:২৪
খুলনাকে হারিয়ে অধিনায়কত্ব নিয়ে রহস্যজনক তথ্য প্রকাশ করলেন অধিনায়ক মিঠুন

গত মৌসুমে কাছাকাছি এসেও শিরোপা ছুঁতে পারেনি সিলেট স্ট্রাইকার্স। এবার তাদের এই বিষণ্নতা থেকে মুক্তি পাওয়ার সুযোগ ছিল। কিন্তু মৌসুমের প্রথমার্ধে তারা খারাপ শুরু করে এবং প্লে অফের রেস থেকে ছিটকে পড়ে। প্রথম পাঁচ ম্যাচের সবকটিতেই হেরেছে তারা।

মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে সিলেট ঘুরে দাঁড়ায় মোহাম্মদ মিঠুনের নেতৃত্বে যারা ৫ ম্যাচেও জয় পায়নি। মিঠুনের নেতৃত্বে, সিলেট তাদের পরের ৭টি ম্যাচ খেলেছে, ৫টিতে জিতেছে এবং ২টিতে হেরেছে। তাই, পরিসংখ্যান দেখলে বলতে হবে মিঠুন সফল।

গতকালের ম্যাচের পর সংবাদ সম্মেলনে মিঠুন অধিনায়কত্ব নিয়ে বলেন, "আমি মনে করি না এটা খুব কঠিন ছিল" এর আগেও অনেক টুর্নামেন্টে নেতৃত্ব দিয়েছি। এটা নতুন কিছু বলে মনে হচ্ছে না। আমি চেষ্টা করেছি প্রত্যেক খেলোয়াড়কে একসঙ্গে রাখার। আমি তাদের আরামদায়ক পরিবেশ দেওয়ার চেষ্টা করেছি। এগুলো সাধারণ বিষয়। ক্ষেত্র ব্যবস্থাপনা জাদু বা বিজ্ঞান নয়। যদি প্রক্রিয়াটি সঠিক হয় এবং সঠিক সময়ে সঠিক কাজ করা হয়, আমি মনে করি কাজটি সহজ হয়ে যায়।

শেষ ৭ ম্যাচে দলের সঙ্গে না থাকলেও সবসময় যোগাযোগ রেখেছেন মাশরাফি এমনটাই জানান মিঠুন, 'আসলে মাশরাফি ভাইকে আমি অনেক ছোটবেলা থেকেই চিনি। উনি খুব ভালো মোটিভেটর। উনি ড্রেসিংরুমে থাকলে আলাদা একটা মজা থাকে। সবার সঙ্গে খুব তাড়াতাড়ি মিশতে পারে, ক্লোজ হয়ে যেতে পারে। এটা অন্য সবার থেকে তার আলাদা একটা গুণ।

'দলে যখন ছিলেন না তখনও ঠিকই আমাদের সাথে দেখা করেছেন, হোটেলে এসেছেন। উনি সবসময় আমাদের মধ্যেই ছিলেন। এমন না যে, মাঠে নেই বলে একদমই নেই। আমরা সবাই জানি টিমের সাথে মাশরাফি ভাই কিভাবে জড়িত, প্রত্যেকটা জিনিসেই উনার ফিডব্যাক থাকত।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে