ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুস্তাফিজের খেলার সম্ভাবনা কতটা জানালো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৪ ১৪:৫০:০৯
প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুস্তাফিজের খেলার সম্ভাবনা কতটা জানালো বিসিবি

ইনজুরির কারণে বর্তমানে অনুশীলনের বাইরে রয়েছেন মুস্তাফিজুর রহমান। মাথার সেলাই খুলতে আরও কয়েকদিন সময় লাগবে। তাই বিপিএলে প্রথম কোয়ালিফাইং ম্যাচ খেলতে পারবেন না কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই খেলোয়াড়। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

গত রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় চোট পান মোস্তফা। ফিজ বাইরের সঙ্গী ম্যাথিউ ফোর্ডের সাথে ব্যাটিং করছিলেন। হঠাৎ বল ফিজের মাথায় লাগে। তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে চট্টগ্রাম ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তার মাথায় ৫টি সেলাই লাগে।

পরে মুস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্টসহ বিসিবির সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন নিউরো সার্জনরা। এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগ দিতে দেওয়া হয়। ২০ ফেব্রুয়ারি ঢাকার কুমিল্লা টিম হোটেলে যোগ দেন ফিজ। এই ক্রিকেটার বর্তমানে বিশ্রামে আছেন।

প্রথম কোয়ালিফায়ারে তার খেলার সম্ভাবনা সম্পর্কে দেবাশীষ বলেন: "মোস্তফা এখনও সেলাই কাটার জন্য যথেষ্ট সময় পাননি।" তাই ২৬ তারিখে খেলতে পারবেন না। ফেরার সম্ভাবনা আছে, তবে ২৬ তারিখের পরে। এখন আমরা ৭ দিনের মধ্যে সেলাই খুলতে পারেনি , বরং দু-একদিন বাড়িয়ে দিই যাতে কোনো সমস্যা না হয়।

'আঘাত লেগেছে ১৮ তারিখ, সে হিসেবে চিন্তা করলে ৭ দিন গেল। সেলাইটা ৭-১০ দিনের মধ্যে কাটা হয়। আমার গতকালই মনে হয়েছে যে কাটার সময় হয়নি। এগুলো সার্জনের ব্যাপার, তার কাছে পাঠিয়ে দেব। তারা যেটা বলে সেটা অনুসরণ করি। সার্জনেরও ধারণা ৭ থেকে ১০ দিন লাগবে সেলাই কাটতে। ১০ দিন ধরলে তো ২৬ তারিখ খেলতে পারবে না। আমারো দেখে মনে হয়েছে সময় হয়নি কাটার।'-আরো যোগ করেন দেবাশীষ।

আগামী সোমবার (২৬ ফেব্রুয়ারি) প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের অন্যতম সেরা পেসারের ঘাটতি নিশ্চিতভাবেই টের পাবে কুমিল্লা। তবে ফাইনালের টিকিট পেতে এই ম্যাচ হারলেও আরও একটি সুযোগ থাকবে ভিক্টোরিয়ান্সদের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে