ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

‘সার্কাস’ বিপিএল দেখতে গিয়ে টিভি বন্ধ করেন হাথুরু, হুঙ্কার দিয়ে মুখ খুললেন পাপন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৬ ১৯:৫৩:৩৯
‘সার্কাস’ বিপিএল দেখতে গিয়ে টিভি বন্ধ করেন হাথুরু, হুঙ্কার দিয়ে মুখ খুললেন পাপন

সম্প্রতি এক সাক্ষাৎকারে চন্ডিকা হাথুরুসিংহে বলেছেন যে তিনি মাঝে মাঝে বিপিএল দেখার সময় টিভি বন্ধ করে দেন। বাংলাদেশ কোচও বিপিএলকে সার্কাসের সঙ্গে তুলনা করেছেন। এসব মন্তব্যের একদিন পর বাহরাইনের কেন্দ্রীয় ব্যাংকের প্রধান নাজমু হাসান বাবুন এ বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

হাথুরু বিসিবি চুক্তি নিয়ে এমন মন্তব্য করতে পারেন কিনা জানতে চাইলে পাপন বলেন: “প্রথম যে বিষয়টি আমি আপনাকে বলতে চাই তা আমি এখনো দেখিনি। দ্বিতীয়ত, একটি বিষয় পরিষ্কার: টুর্নামেন্ট চলাকালীন কেউ বলতে পারবে না। পূর্বানুমতি ব্যতীত এই ধরনের জিনিসগুলি, কোনও জোর ছাড়াই। বিশেষ করে যারা এই ধরণের (পদে) অধিষ্ঠিত, তারা কোচ, নির্বাচিত কর্মকর্তা বা খেলোয়াড়ই হোক না কেন, তাদের সাথে আমাদের একটি লিখিত চুক্তি রয়েছে যে তারা কিছু বলার আগে তাদের অবশ্যই আমাদের অনুমতি নিতে হবে। মিডিয়া।

পাপন আরও বলেন, “এখন প্রথমেই জানতে চাই আপনরা যা বললেন তার সাথে হাথুরু কথায় কতটা মিল আছে । আমি যদি এটি না জানি তবে এটি সম্পর্কে মন্তব্য করা কঠিন। যেটা নিয়ে এখনি যাচ্ছি আবার বিসিবিতে। আমি শুধু এটাই জেনে চলে আসছিলাম। দ্বিতীয় অনুমতি নেওয়া হয়েছিল কি না। নেওয়া হলে টুর্নামেন্টের সময় দেওয়া হলো কেন?

এর আগে ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া সাক্ষাৎকারে হাথুরুসিংহে জানান, ‘আমাদের (বাংলাদেশ) উপযুক্ত কোনো টি-টোয়েন্টি টুর্নামেন্ট নেই। এটি হয়তো কিছুটা অদ্ভুত শোনাবে। আমি যখনই বিপিএল দেখতে বসেছি, মাঝেমধ্যে টিভি বন্ধ করে দিয়েছি। এখানে অংশ নেওয়া কিছু ক্রিকেটারের কোনো (পর্যাপ্ত) ক্লাসই নেই।’

বিদেশি ক্রিকেটারদের ঠিকমতো পাওয়া না গেলে ভক্তদের আগ্রহ কমে যায় বলেও মনে করেন হাথুরুসিংহে। এছাড়া বাংলাদেশি ক্রিকেটাররা কে কোন পজিশনে পারফর্ম করবে, সেরকম নিয়ম থাকা উচিৎ বলেও মনে করেন টাইগার কোচ, ‘ক্রিকেটাররা বেটার সুযোগের কথা বলেন, কিন্তু এটি সঠিক নয়। তারা একটি টুর্নামেন্টে ঠিকমতো সময় না দিলে মানুষ আগ্রহ হারায়, আমিও আগ্রহ হারিয়েছি। আমাদের এমন টুর্নামেন্ট থাকা উচিৎ, যেখানে আমাদের ব্যাটসম্যানরা টপ থ্রি’র মধ্যে ব্যাটিং করবে এবং বোলাররা পারফর্ম করবে ডেথ ওভারে। এছাড়া এসব বিষয় আমরা আর কোথায় শিখব? আমাদের কেবল একটি টুর্নামেন্টই তো আছে।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে