ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাঠে নামার আগে তামিম-সাকিব দ্বন্দ্ব নিয়ে রহস্যময় তথ্য দিলো রংপুরের ম্যানেজার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৮ ১২:৫২:৪৭
মাঠে নামার আগে তামিম-সাকিব দ্বন্দ্ব নিয়ে রহস্যময় তথ্য দিলো রংপুরের ম্যানেজার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে ওঠার জন্য আজ (বুধবার) দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল। ম্যাচের উত্তাপের মধ্যেও দেশের ক্রিকেট ভক্তদের চোখ সাকিব আল হাসান ও তামিম ইকবালের দিকে। তারা দুজনের মধ্যে ম্যাচ দেখার জন্য অপেক্ষা করতে পারে না। তবে এত গুরুত্বপূর্ণ ম্যাচের আগে কারও ব্যক্তিগত বিষয় নিয়ে ভাবতে চায় না রংপুর দল।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রংপুর কোচ সোহেল ইসলাম বলেন, ব্যক্তিগত বিষয়ে আমার কিছু বলার নেই। আমি আমার দল নিয়ে ভাবি। প্রতিপক্ষ দলে যারা আছেন তারাও দলের অংশ। দলের পারফরম্যান্স এবং খেলোয়াড়: আমি তাদের সম্পর্কে চিন্তা করি। ব্যক্তিগত সমস্যার যত্ন নেওয়ার প্রতিস্থাপন কিছুই করতে পারে না।

ফাইনালে ওঠার লড়াইয়ে কীভাবে চাপ সামলাতে হয় তাও ব্যাখ্যা করেছেন সোহেল: "ক্রিকেটে কোনো চাপ থাকতে পারে না। বিপিএলের বাছাইপর্ব চলছে। আমাদের চাপের মধ্যে খেলতে হবে। গতকালের ম্যাচে আমরা ভালো খেলেছি। কিছু জায়গায় বোলিং, আমরা" আমরা যা পরিকল্পনা করেছি তা করিনি। আমরা করিনি। আমরা আর ম্যাচ নিয়ে ভাবি না, আমরা ভাবি পরবর্তী কী হবে।বিপিএলের ফাইনালে ওঠার জন্য আজ (বুধবার) দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল। ম্যাচের উত্তাপের মধ্যেও দেশের ক্রিকেট ভক্তদের চোখ সাকিব আল হাসান ও তামিম ইকবালের দিকে। তারা দুজনের মধ্যে সংঘর্ষ দেখার জন্য অপেক্ষা করতে পারে না। তবে এত গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে কারও ব্যক্তিগত বিষয় নিয়ে ভাবতে চায় না রংপুর দল।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে রংপুর কোচ সোহেল ইসলাম বলেন, ব্যক্তিগত বিষয়ে আমার কিছু বলার নেই। আমি আমার দল নিয়ে ভাবি। প্রতিপক্ষ দলে যারা আছেন তারাও দলের অংশ। দল ও খেলোয়াড়দের পারফরম্যান্স: আমি তাদের নিয়েই ভাবি। ব্যক্তিগত সমস্যার জন্য উদ্বেগ প্রতিস্থাপন করতে পারে এমন কিছুই নেই।

ফাইনালে ওঠার লড়াইয়ে কীভাবে চাপ সামলাতে হয় তাও ব্যাখ্যা করেছেন সোহেল: "ক্রিকেটে কোনো চাপ থাকতে পারে না। বিপিএলের বাছাইপর্ব চলছে। আমাদের চাপের মধ্যে খেলতে হবে। গতকালের ম্যাচে আমরা ভালো খেলেছি। কিছু জায়গায় বোলিং, আমরা" আমরা যা পরিকল্পনা করেছি তা করিনি। আমরা করিনি। আমরা আর ম্যাচ নিয়ে ভাবি না, আমরা ভাবি পরবর্তী কী হবে।

প্রথম কোয়ালিফায়ারের হতাশা ভুলে এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় রংপুর। কোচ বলেছেন: "গত ম্যাচ থেকে আমরা কীভাবে কিছু পয়েন্ট শিখেছি যা আমাদের উন্নতি করতে হবে। আমরা শক্তভাবে ঘুরে দাঁড়াতে চাই। আগামীকালের ম্যাচের পরে কোন বিকল্প নেই। আগামীকালের ম্যাচ নিয়ে কী করতে হবে এবং কী কৌশল হতে পারে তা নিয়ে আলোচনা করা হচ্ছে। অনুসরণ করেছে। আমাদের ছেলেরা ম্যাচের পর কিছুটা হতাশ ছিল।" গতকাল। আমি আজ সুস্থ হয়ে উঠছি। আমি তাদের সম্পর্কে কথা বলে ছেলেদের মধ্যে আবার আত্মা দেখতে পাচ্ছি। আশা করি আগামীকাল আমরা পুরো শক্তি নিয়ে ফিরে আসব।

উল্লেখ্য, চলতি বিপিএলে প্লে-অফের শুরুতে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হয়েছিল আসরের দুই ফেভারিট দল রংপুর ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যেখানে সাকিবদের হারিয়ে লিটন দাসের কুমিল্লা ফাইনালে উঠে যায়। তবে আসরের সর্বোচ্চ পয়েন্টধারী হওয়ায় দ্বিতীয় সুযোগ পেয়েছে রংপুর। তাদের প্রতিপক্ষ আজ তামিমের বরিশাল। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে তারা প্লে-অফ রাউন্ড শুরু করেছিল তারা। বরিশাল-রংপুরের দ্বিতীয় কোয়ালিফায়ার আজ সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে