ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ; বড় শাস্তি পেলেন লিটন দাস!

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ ফেব্রুয়ারি ২৮ ১৯:৩৭:১৯
ব্রেকিং নিউজ; বড় শাস্তি পেলেন লিটন দাস!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের প্রথম কোয়ালিফাই ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে বিশাল জয় পেয়েছে। সেই ম্যাচে কুমিল্লার অধিনায়ক লিটন দাস মাঠেই মেজাজ হারিয়েছিলেন। ম্যাচ চলাকালীন আচরণ লঙ্ঘনের জন্য ম্যাচ ফি এর ১৫% জরিমানা আরোপ করা হয়েছিল। তার নামের পাশে একটি ডিমেরিট পয়েন্টও দেওয়া হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) প্রথম কোয়ালিফায়ারে রেফারি শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকতের সঙ্গে তর্কে জড়ান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক লিটন। উইকেট-রক্ষক লিটনের একটি স্টাম্পিংয়ের আবেদন আম্পায়াররা তৃতীয় আম্পায়ারকে ডাকা ছাড়াই বাতিল করে দেন।

তার প্রতিবাদে প্রথম ইনিংসের অষ্টম ওভার শেষে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান কুমিল্লা অধিনায়ক। রেফারির সঙ্গে খুব উৎসাহের সঙ্গে কথা বলতে দেখা গেছে লেটনকে। পরে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাহউদ্দিন মাঠে এসে তাকে শান্ত করেন।

যদিও ম্যাচটিতে রংপুরকে ৬ উইকেটে হারিয়ে বিপিএল ফাইনাল নিশ্চিত করে কুমিল্লা ভিক্টোরিয়ানস। রংপুরের আগে ব্যাট করে করা ৬ উইকেটে ১৮৫ রানের জবাবে ৮.৩ ওভারে ম্যাচ জিতে যায় কুমিল্লা। ম্যাচসেরার পুরস্কারটা অবশ্য সেদিন উঠেছে ব্যাট হাতে ৮৩ রান করা লিটনের হাতেই।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে