ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দুষ্টু জিনের কবলে মাহি, দাবি সাবেক স্বামী রাকিবের!

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ০১ ১৯:০৮:৩৬
দুষ্টু জিনের কবলে মাহি, দাবি সাবেক স্বামী রাকিবের!

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে ভালোই চলছিল তার জীবন। কিন্তু সেই পৃথিবীতেও ধ্বংসের আওয়াজ শোনা যায়। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ব্রেকআপের ঘোষণা দেন মাহি। সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই। তবে এ নিয়ে মুখ খোলেননি রাকিব। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হতেও চাপা পড়েন তিনি। এবার তিনি মুখ খুললেন। সোশ্যাল মিডিয়ায় বলা হচ্ছে মাহি কাফরি দ্বারা প্রভাবিত।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে রকিব লিখেছেন, মাহি দীর্ঘদিন কুফরি দ্বারা আক্রান্ত। রকিব আরও লিখেছেন, একসঙ্গে না থাকলেও আমি ভালোবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক।

এর আগের একটি পোস্টে রকিব বিভিন্নভাবে বিষয়টি তুলে ধরেছিলেন। তিনি লিখেছিলেন, এক জ্বীন সাধিকার কাছে প্রায় তিন বছর পূর্বে বন্দি হয়ে তার মনমর্জি মতোন চলতে গিয়ে অধিকাংশ সময় নির্ঘুম সারারাত কাটিয়েছি। আর নিজের প্রতি কোনো যত্ন নেওয়ার সুযোগ না পাওয়ায় নানা অসুখ শরীরে বাসা বেঁধেছে। তাই ব্যাংককে চিকিৎসার জন্য অবস্থান করছি। এই তিন বছরে অনেকের মনে কষ্ট দিয়েছি হয়তো ইচ্ছার বিরুদ্ধে। দয়া করে কেউ আমাকে অভিশাপ দেবেন না। দোয়া চাই। (শক্ত দলিল ছাড়া আমি কথা বলি না)।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে