ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

এবার তামিমকে যে প্রশ্ন করলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ০৯ ২০:৪৬:৪৯
এবার তামিমকে যে প্রশ্ন করলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

বর্তমানে তামিম ইকবালের ভবিষ্যৎ দেশের ক্রিকেটে অন্যতম আলোচিত বিষয় হয়ে উঠেছে। অভিজ্ঞ এই ওপেনার আবার জাতীয় দলের হয়ে মাঠে নামবেন কি না তা নিশ্চিত নয়। শনিবার (৯ মার্চ) বিসিবির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি সভাপতি এবং যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

গত জুলাইয়ে আফগানিস্তান সিরিজের ফাঁকে তামিমের অবসরের ঘোষণা দেন বিসিবি সভাপতি। পাপন মন্তব্য করেছেন যে তিনি এখনও জানেন না কেন তৎকালীন অভিজ্ঞ ক্রিকেটার অবসর নিয়েছিলেন। চলমান সমস্যা সমাধানে সে সময় তামিমের প্রত্যাহারের কারণ জানা জরুরি বলে মনে করেন কেন্দ্রীয় ব্যাংকের সভাপতি।

নাজমুল হাসান পাপন বলেছেন: আমি জানি না কেন তামিম সিরিজের মাঝপথে ম্যাচ ছেড়েছিলেন। যদি আমি প্রথম সমস্যাটি না জানি তবে আমি পরবর্তী সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হব না। এটা আগে জানা প্রয়োজন (কেন খেলা ছেড়ে)। তামিমের কথা শুনতেই হবে।

তামিম যদি আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চায় সেখানে কোচকে জিজ্ঞেস করার কিছু নেই বলেও মন্তব্য করেন পাপন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কোচের কথা যদি বলেন, তার সঙ্গে আলাদা করে বসার কিছু আমি দেখছি না। তামিম যদি খেলতে চায়, অবশ্যই খেলবে। এ ব্যাপারে আবার কোচকে জিজ্ঞেস করার কী আছে?

তামিমের সঙ্গে নিজের সম্পর্কের কথা বলতে গিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক, এটা আমি মনে করি। কিন্তু আমি একা মনে করলে তো হবে না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে