ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

দেশের জার্সিতে আর কখনো দেখা যাবেনা তামিমকে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ১১ ১৫:৪৪:০৮
দেশের জার্সিতে আর কখনো দেখা যাবেনা তামিমকে

লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে দেশ সেরা ব্যাটার তামিম ইকবাল। ওয়ানডে বিশ্বকাপের আগে নানা নাঠকাীয়তাও বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন খান সাহেব। যা ছিল তখনকার সময়ে দেশের সবচেয়ে আলোচিত বিষয়। তবে সদ্য সমাপ্ত হওয়া বিপিএলের পর তামিম বলেছিলেন, বোর্ডের সঙ্গে গুরুত্বপূর্ণ মিটিং শেষ করে তবেই ঠিক করবেন জাতীয় দলে নিজের ভবিষ্যৎ।

আর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হোসেন পাপন বলেছিলেন দ্রুতই তার (তামিম) সঙ্গে বসবেন দুই বোর্ড কর্মকর্তা। তবে এবার জানা গেলো রোববার সেই বৈঠক সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

এই বৈঠকে তামিমের সাথে উপস্থিত ছিলেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস এবং এনায়েত হোসেন সিরাজ। বৈঠকে তামিমের কথা শুনেছেন তারা দুজন। তামিমের সেই কথা জানাবেন বিসিবি সভাপতির কাছে। এমনটিই আজ জানিয়েছেন জালাল ইউনুস।

জালাল বলছিলেন, 'আলাপ আলোচনা হয়েছে। এখন বিষয়গুলো আমরা সভাপতি সাহেবের (পাপন) কাছে জানাব। আলাপ করার পরে তারপর আমরা একটা বক্তব্য দেবো। তার (তামিম) প্ল্যান আমরা শুনেছি, এবার সভাপতিকে জানিয়ে আলাপ শেষে আমরা বিস্তারিত জানাতে পারবো।'

তবে জানা গেছে তামিম জানিয়ে দিয়েছেন আর ফিরছেন না দেশের জার্সিতে। তিনি বিসিবির দুই বোর্ড পরিচালককে স্পস্ট ভাবে জানিয়ে দিয়েছেন আর ফিরতে চান না আন্তজার্তিক ক্রিকেটে। আর কখনোই খেলবেন না দেশের জার্সিতে। এই সিদ্ধান্ত শুনেছেন বিসিবির দুই বোর্ড পরিচালক। তারা বিষয়টি বিসিবি বস নাজমুল হোসেন শান্তকে জানিয়ে পরবর্তি সিদ্ধান্ত জানাবেন বলে জানা গেছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে