ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পাথিরানা না মুস্তাফিজ চেন্নাইর সেরা একাদশে সুযোগ পাবে কে জানিয়ে দিলেন বোলিং কোচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ২৪ ১৪:০৮:০৬
পাথিরানা না মুস্তাফিজ চেন্নাইর সেরা একাদশে সুযোগ পাবে কে জানিয়ে দিলেন বোলিং কোচ

শুরুর হয়ে গেছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। প্রথম ম্যাচে মাঠে নেমেছিল চেন্নাই সুপার কিংস ও বেঙ্গালুরু। টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসি। ব্যাটিং করতে নেমে মুস্তাফিজের বোলিং তোপে পড়ে তারা। নির্ধারীত ২০ ওভার শেষে ১৭৩ রান করে কোহলিরা। জবাবে ব্যাট করতে নেমে ৮ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় তুলে নেয় চেন্নাই সুপার কিংস।

এই ম্যাচে ৪ ওভারে ২৯ রান খরচ করে ৪ উইকেট তুলে নেন মুস্তাফিজ। বেঙ্গালুরুর চার টপ অর্ডার ব্যাটার কোহলি, ফাফ ডু প্লেসি, ক্যামেরুন গ্রিন ও পতিদারের উইকেট তুলে নেন তিনি। আসরে চেন্নাইর দ্বিতীয় ম্যাচ গুজরাত টাইটান্সের বিপক্ষে। ২৬ মার্চ চেন্নাইয়ের মাঠে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। সেই এম. এ. চিদম্বরম স্টেডিয়ামে হবে খেলা।

তবে পাথিরানার চেন্নাইয়ে যোগ দেওয়ায় কপাল পুড়তে পারে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের এমনটাই ভাবছে বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা। তবে গতকাল ম্যাচ শেষে চেন্নাইয়ের বোলিং কোচের ইঙ্গিতে স্পষ্ট বুঝা যায় যে চেন্নাইয়ের মাঠে প্রতি ম্যাচেই মুস্তাফিজকে দিয়ে খেলানো হবে। তিনি বলেন, চেন্নাইয়ের উইকেট কন্ডিশনের কথা ভেবেই আমরা তাকে দলে নিয়ে ছিলাম এবং তিনি তার দায়িত্ব খুব ভাল মত পালন করেছে। চেন্নাইয়ের উইকেটে সে সব সময় আমাদের প্রথম পছন্দ।

যেহেতু পরের ম্যাচে ২৬ মার্চ চেন্নাইয়ের মাঠে গুজরাট টাইটেন্সের মুখোমুখি হবে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস তাই সেই একাদশে মুস্তাফিজের জায়গা মোটামুটি নিশ্চিতই বলা যায়।

চলুন দেখে নেয়া যাক গুজরাত টাইটান্সের বিপক্ষে কেমন হবে চেন্নাই সুপার কিংসের একাদশ:

একাদশে পরিবর্তন হওয়ার খুব একটা সুযোগ নাই। একটা জায়গাতে পরিবর্তন হতে পারে সেইটা হলো পেসার তুষার দেশপান্ডের জায়গাতে অন্য কাউকে খেলাতে পারে চেন্নাই সুপার কিংস। ওপেনিংয়ে দেখা যাবে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ও রাচিন রবীন্দ্রকে। তিনে ব্যাটিংয়ে আসবেন অজিঙ্কা রাহানে। চারে দেখা যাবে ডারিল মিচেলকে।

এরপর ব্যাটিংয়ে আসবেন ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। ছয়ে আসবেন সমীর রিজভি। সাতে ভারতের ক্যাপ্টেন কুল খ্যাত মহেন্দ্র সিং ধোনি। বোলিং বিভাগ সামলাবেন দীপক চাহার, তুষার দেশপান্ডে ও মুস্তাফিজুর রহমান। তবে একাদশে আরও একটি পরিবর্তন আসতে পরে সেইটা হলো মাহিশ থিকশানা জায়গাতে মাঈন আলী খেলাতে পারে চেন্নাই সুপার কিংস।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য সেরা প্রথম একাদশ:

রুতুরাজ গায়কোয়াড় (ক্যাপ্টেন), রাচিন রবীন্দ্র , অজিঙ্কা রাহানে, ডারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, সমীর রিজভি , মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), দীপক চাহার, মাহিশ থিকশানা/মাঈন আলী, তুষার দেশপান্ডে ও মুস্তাফিজুর রহমান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে