ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: ফিরে আসছেন মুস্তাফিজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ৩০ ০৯:৪৭:৩০
ব্রেকিং নিউজ: ফিরে আসছেন মুস্তাফিজ

চলতি আইপিএলে বাংলাদেশের হয়ে একমাত্র সযোগ পেয়েছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন ফিজ। ইতিমধ্যে দুই ম্যাচ খেলে ফেলেছেন। করেছেন দুর্দান্ত পারফরমেন্স। প্রথম ম্যাচ বেঙ্গালুরুর বিপক্ষে ২৯ রান খরচ করে ৪ উইকেট। নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে নেন ২ উইকেট। এখন বর্তমানে পার্পল ক্যাপ তার দখলে।

স্বপ্নের মত শুরু করেছেন আইপিএল। তবে মুস্তাফিজের আইপিএলে খেলায় তৈরি হয়েছে নতুন শঙ্কা। কেননা সামনে আছে জিম্বাবুয়ে সিরিজ। যেখানে মুস্তাফিজ খেলাতে চায় বিসিবি। কেননা বিসিবির কাছে মনে হয় মনে হচ্ছে জিম্বাবুয়ে অস্ট্রেলিয়ার থেকেও শক্তিশালী দল। তাইতো জিম্বাবুয়ের বিপক্ষে ফিজ খেলাতে উঠে পড়ে লেগেছে বিসিবি।

তবে এখানে জিম্বাবুয়ে সিরিজ শুরু হবে ৩ মে শেষ হবে ১২ মে ৫ম টি-টোয়েন্টির মধ্য দিয়ে। আর মুস্তাফিজের এনওসি দেয়া আছে ১১ মে পর্যন্ত। যেখানে ১০ মে গুজরাট টাইটানসের বিপক্ষে মাঠে নামবে ফিজ। যদি তার পারফরমেন্স এই রকম থাকে তাহলে সেই ম্যাচ তার খেলার কথা। তাহলে ১০ মে ম্যাচ খেলে ১১ মে বাংলাদেশের ১২ তারিখ জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে ফিজ। এতে লাভ কি।

এর চেয়েতো ভালো মুস্তাফিজ আইপিএল খেলুক। কিন্তু বিসিবির চিন্তু অন্যরকম। তাইতো আরও ছোট হতে পারে মুস্তাফিজের আইপিএল। তবে ১০ মে গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচের পর মুস্তাফিজদের গ্রুপ পর্বে শুধু দুটি ম্যাচ থাকবে। এতে করে চেন্নাই সুপার কিংস বিসিবির কাছে অনুরোধ করতে পারে। আর বিসিবি সেই অুনরোধ মানলে বড় হতে পারে ফিজের আইপিএল।

এবারের আইপিএলে বাংলাদেশি মুদ্রায় প্রায় আড়াই কোটি টাকা দিয়ে নিলাম থেকে কিনে নেয় ফিজ। আর এই আড়াই কোটি টাকার ২০% পাবে বিসিবি। যদি সব গুলো ম্যাচে অ্যাভেলেবল থাকেন তিনি। তবে যদি বিসিবি তার আগে ডেকে নেয় তাহলে কমতে পারে এই অংক। মুস্তাফিজ যদি সব ম্যাচে অ্যাভেলেবল থাকেন তাহলে আড়াই কোটি টাকার ২০% পাবে বিসিবি। অর্থ্যাৎ বাংলাদেশী টাকায় যা ৫০ লক্ষ্য টাকা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে