ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সহজেই অস্ট্রেলিয়াতে চাকরি পাবেন যেসব এজেন্সির মাধ্যমে

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ৩১ ১২:৩৫:০৩
সহজেই অস্ট্রেলিয়াতে চাকরি পাবেন যেসব এজেন্সির মাধ্যমে

বিদেশে যেতে ইচ্ছুক তাদের সবার কাছে একটি জনপ্রিয় গন্তব্য অস্ট্রেলিয়া। প্রতি বছর লাখ লাখ মানুষ অস্ট্রেলিয়াতে যাওয়ার জন্য চেষ্টা করে। তাদের সবাই ভিসা নিয়ে অস্ট্রেলিয়াতে কর্মের জন্য যায়। কিন্তু অস্ট্রেলিয়ার ভিসা ভিসা প্রসেসিং প্রক্রিয়া অনেক চ্যালেঞ্জিং। তবে এখানে ন্তর্জাতিক মানের নিয়োগ এজেন্সিগুলো এই প্রক্রিয়াকে সহজ করে দেয়। অস্ট্রেলিয়ার ভিসা প্রসেসিংয়ে আন্তর্জাতিক পর্যায়ের ৫টি এজেন্সি নিয়ে আলোচনা করা হলো। যারা বিদেশি কর্মী নিয়োগ দেয়।

মাইকেল পেজ

অস্ট্রেলিয়ার আরেকটি জনপ্রিয় নিয়োগ এজেন্সি হলো মাইকেল পেজ। তারা ফিন্যান্স, একাউন্টটিং, ব্যাংকিং, ইঞ্জিনিয়ারিং,হেলথকেয়ার, সেলস, মার্কেটিং ইত্যাদি বিষয়ে কর্মী নিয়োগ প্রক্রিয়ায় কাজ করে। আপনার দক্ষতা ও অভিজ্ঞতা অনুযায়ী, তারা আপনাকে অস্ট্রেলিয়ার চাকরি অফার পেতে সহায়তা করবে।

হায়েস

হায়েস একটা আন্তর্জাতিক মানের নিয়োগ এজেন্সি। যা বিশ্বের বিভিন্ন দেশে অফিসিয়ালি কার্যক্রম পরিচালনা করে। হায়েস অস্ট্রেলিয়ায় বিভিন্ন সেক্টর জনবল নিয়োগ দিয়ে থাকে। এর মধ্যে রয়েছে আইটি, ফাইনান্স, হেলথকেয়ার, ইঞ্জিনিয়ারিং, একাউন্টটিং ইত্যাদি। হায়েস বাংলাদেশের নাগরিকদের জন্য ব্যক্তিগত সেবা দিয়ে থাকে। অভিজ্ঞতা ও দক্ষতার সঙ্গে মিল রেখে সঠিক চাকরি পেতে সহায়তা করে।

র‍্যান্ডস্ট্যাড

র‍্যান্ডস্ট্যাড একটি আন্তর্জাতিক এইচ আর এবং নিয়োগ এজেন্সি। বিভিন্ন সেক্টর এসব ক্যাটাগরিতে জনবল সরবরাহ করে থাকে। আপনি যদি অস্ট্রেলিয়ায় চাকরির অফার নিয়ে যেতে চান তাহলে এদের মাধ্যমে বিভিন্ন কোম্পানিতে আবেদন করতে পারেন। সুন্দর সিভি এবং চাকরি অনুযায়ী, কাভার লেটার চাকরি পেতে সহায়তা করে থাকে।

রোবারট হাল্ফ

রোবারট হাল্ফ অস্ট্রেলিয়ার একটা লিডিং নিয়োগ এজেন্সি। যারা ফাইন্যান্স, একাউন্টিং এবং প্রযুক্তি বিষয় নিয়ে নিয়োগ দেয়। তারা নিয়োগকারী এবং নিয়োগ প্রার্থী উভয়কেই বিশেষ সেবা দিয়ে থাকে। সুন্দর করে সিভি তৈরি করে এদের মাধ্যমে আপনার দক্ষতা ও অভিজ্ঞতা অনুযায়ী, চাকরির আবেদন করতে পারেন।

এডেক্কো

বিশ্বের সবচেয়ে বড় নিয়োগ এজেন্সি। যারা অস্ট্রেলিয়ার বিভিন্ন সেক্টরে এসব ক্যাটাগরিতে জনবল সরবরাহ করে। আপনার সিভি এদের কাছে পাঠানোর মাধ্যমেও আপনি অস্ট্রেলিয়া থেকে চাকরির অফার পেতে পারেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে