ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: এভারকেয়ার হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া

জাতীয় ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ মার্চ ৩১ ২২:৫৪:৫২
ব্রেকিং নিউজ: এভারকেয়ার হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

রোববার (৩১ মার্চ) রাতে গণমাধ্যমকে তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়াকে মেডিকেল বোর্ডের চিকিৎসকদের পরামর্শে সিসিইউতে নিবির পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। মেডিকেল বোর্ডের সদস্যরা সার্বক্ষণিক তার চিকিৎসার খোঁজ-খবর রাখছেন।’

এর আগে, শনিবার (৩০ মার্চ) মধ্যরাতে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়। তখন তার মেডিকেল বোর্ডের সদস্যরা গুলশানের বাসা ফিরোজায় গিয়ে স্বাস্থ্যের পরীক্ষা–নিরীক্ষা করেন। পরে মেডিকেল বোর্ডের পরামর্শে রাতেই তাকে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়।

এরপর রাত ২ টা ৪০ মিনিটে গুলশানের বাসা থেকে এভারকেয়ারের উদ্দেশে রওনা দেয় খালেদা জিয়ার বহনকারী গাড়ি। রাত ৩ টা ২০ মিনিটে হাসপাতে পৌঁছে তার গাড়ির বহর। হাসপাতালে নেওয়ার পরপরই তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ডা. এজেডএম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান সারাবাংলাকে এসব তথ্য জানান।

এর আগে, গত বুধবার (২৮ মার্চ) খালেদা জিয়ার শারীরিক অবস্থা কিছুটা খারাপ হয়। এরপর তার মেডিকেল বোর্ডের সদস্যরা গুলশানের বাসায় গিয়ে তার স্বাস্থ্যের কিছু পরীক্ষা–নিরীক্ষা করেছিলেন এবং তাকে বাসায় রেখেই চিকিৎসা দিয়ে আসছিলেন।

গত বছরের ৯ আগস্ট খালেদা জিয়াকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন পাঁচ মাসের বেশি সময় চিকিৎসা শেষে গত ১১ জানুয়ারি গুলশানের বাসায় ফেরেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে