ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আগামীকাল হায়দরাবাদের বিপক্ষে সেরা একাদশ মুস্তাফিজ থাকবেন কিনা জানিয়ে দিল চেন্নাই কর্তৃপক্ষ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ০৪ ১৫:৩৬:১৫
আগামীকাল হায়দরাবাদের বিপক্ষে সেরা একাদশ মুস্তাফিজ থাকবেন কিনা জানিয়ে দিল চেন্নাই কর্তৃপক্ষ

আইপিএলের চলমান আসরে ঘরের মাঠে দারুন শুরু করে চেন্নাই সুপার কিংস। টানা দু্ই ম্যাচে পায় জয়ের দেখা। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৬ উইকেটের বিশাল জয় পায় চেন্নাই সুপার কিংস। এই ম্যাচ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ৪ ওভার বল করে ২৯ রান খরচ করে নেন ৪ উইকেট।

নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটানসের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এখানেই বড় জয় ফিজরা। ৬৩ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে ধোনিরা। এই ম্যাচেই বল হাতে দারুন ছিলেন ফিজ। ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে নেন ২ উইকেট। তবে নিজেদের তৃতীয় ম্যাচে এসে হোচট খায় চেন্নাই সুপার কিংস। ২০ রানের হারে চেন্নাই।

এই ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি ফিজ। ৪ ওভারে ৪৭ রান খরচ করে নিয়েছেন মাত্র ১টি উইকেট। আগামীকাল রাজীব গান্ধী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। তবে বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রোসেসিংয়ের জন্য বাংলাদেশের আছেন মুস্তাফিজ। তবে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ জানিয়েছে হায়দরাবাদের বিপক্ষে জন্য রেডি থাকবেন ফিজ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে