ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দুই পরিবর্তন নিয়ে আগামীকাল কলকাতার বিপক্ষে ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ০৭ ০৯:৫৫:৫৬
দুই পরিবর্তন নিয়ে আগামীকাল কলকাতার বিপক্ষে ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আইপিএলের শুরুতে টানা দু্ই ম্যাচ জিতে উড়তে থাকে চেন্নাই সুপার কিংস। সাথে উড়তে থাকে বাংলাদেশের পেসার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তবে সেই উড়তে থাকা বেশি স্থায়ী হয়নি চেন্নাইয়ের। পরের দুই ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে দলটিকে। ফলে ৪ ম্যাচে দুই জয়ে চার পয়েন্ট চেন্নাই সুপার কিংসের।

নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৮ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় পায় চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে বল হাতে দুর্দান্ত ছিলেন ফিজ। ৪ ওভারে ৩০ রান খরচায় নেন ৪ উইকেট। নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় পায় চেন্নাই। গুজরাটের বিপক্ষে ৬০ রানের বিশাল জয় পায় ফিজরা। এই ম্যাচেই দারুন বল করেন ফিজ। ৪ ওভার বল করে নেন ২ উইকেট খরচ করেন ২৯ রান।

আসরে নিজেদের তৃতীয় ম্যাচে গিয়ে হারের স্বাদ পায় চেন্নাই সুপার কিংস। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২০ রানের হার দেখতে হয় ধোনিদের। এই ম্যাচে বল হাতে ভালো করতে পারেননি মুস্তাফিজ। ৪ ওভারে ৪৭ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। আর নিজেদের সর্বশেষ ম্যাচে হায়দরাবাদের কাছে হেরেছে চেন্নাই। অবশ্য এই ম্যাচের একাদশে ছিলেন না ফিজ। কেননা বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ে জন্য দেশের ফিরে গেছেন তিনি।

তবে আগামীকাল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও আইপিএলে ফিরতে পারেন মুস্তাফিজ। আর এই ম্যাচ দিয়ে ফিরতে পারেন শ্রীলঙ্কার পেসার পাথিরানা। আর তাহলে চেন্নাইয়ের একাদশে দুইটি পরিবর্তন আসতে পারে। বাদ পড়তে পারেন মঈন আলি ও মহেশ থিকশানা। তাদের জায়গাতে একাদশে সুযোগ পাবেন মুস্তাফিজ ও পাথিরানা।

চেন্নাই সুপার কিংস একাদশ : রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, অজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, তুষার দেশপান্ডে, মুস্তাফিজ ও পাথিরানা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে