ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

চেন্নাই বনাম কলকাতার ম্যাচ শেষে দেখেনিন পয়েন্ট টেবিলের সর্বশেষ অবস্থা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ০৯ ১১:০৫:৪৮
চেন্নাই বনাম কলকাতার ম্যাচ শেষে দেখেনিন পয়েন্ট টেবিলের সর্বশেষ অবস্থা

সোমবার চিপকে আইপিএলের এবারের আসরে ২২তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে মুস্তাফিজরা। আর এই ম্যাচের ফলাফলের পর পয়েন্ট টেবলে কোনো রকম পরিবর্তন হয়নি। তবে এটি নিশ্চিত করেছে যে, টুর্নামেন্টে এই মুহূর্তে শুধুমাত্র একটি দলই অপরাজিত রয়েছে।

সোমবারের ম্যাচের আগে কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস- উভয় দলই এবারের আসরে অপরাজিত ছিল। কিন্তু চেন্নাই সুপার কিংসের কাছে বাজে ভাবে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। যার ফলে এখন শুধুমাত্র রাজস্থানই আইপিএলের এবারের আসরে এক মাত্র দল, যারা কোনও ম্যাচ হারেনি। চার ম্যাচের চারটিতেই জিতেছে। ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন দল।

চেন্নাই সুপার কিংসের কাছে কলকাতা নাইট রাইডার্স বাজে ভাবে হারলেও, টুর্নামেন্টের শুরুতে জয়ের হ্যাটট্রিক করায় নাইট রাইডার্স দ্বিতীয় স্থানের দখল ধরে রেখেছে। কেকেআর, লখনউ সুপার জায়ান্টস এবং চেন্নাই সুপার কিংস প্রতিটি দলেরই এই মুহূর্তে ছয় করে পয়েন্ট। তবে কলকাতা নাইট রাইডার্স এবং লখনউ সুপার জায়ান্টসের চেয়ে একটি ম্যাচ বেশি খেলেছে চেন্নাই সুপার কিংস। এবং তারা পয়েন্ট টেবলের চতুর্থ স্থানে রয়েছে। লখনউ সুপার জায়ান্টস রয়েছে তিনে।

চার করে পয়েন্ট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদ, পঞ্জাব কিংস এবং গুজরাট টাইটান্স রয়েছ যথাক্রমে পাঁচ, ছয় এবং সাত নম্বরে। তাদের পরে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং দিল্লি ক্যাপিটালস, যারা এখনও পর্যন্ত টুর্নামেন্টে মাত্র একটি করে ম্যাচে জয় পেয়েছে। নেট রানরেট খারাপ হওয়ার কারণে ২০২৪ আইপিএলে আপাতত পয়েন্ট টেবলের লাস্টবয় দিল্লি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে