ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

মিচেল স্ট্রার্ক ও মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন হার্শা ভোগলে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১০ ১০:৫৫:৫৪
মিচেল স্ট্রার্ক ও মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন হার্শা ভোগলে

চলছে আইপিএলের ১৭ তম আসরের খেলা। জমে উঠেছে ব্যাটে বলের লড়াই। আর ইতিমধ্যে শুরু হয়ে গেছে ক্রিকেটারদের পারফরমেন্স নিয়ে আলোচনা সমালোচনা। আর সেই আলোচনায় নাম উঠেছে বাংলাদেশের কাটার মুস্তাফিজ ও অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্ট্রার্কের নাম।

আইপিএলের ইতিহাসের সর্বোচ্চ (২৪ কোটি রুপি) দাম দিয়ে মিচেল স্ট্রার্ককে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। তবে দামের মত নিজের পারফরমেন্স দিয়ে ভক্ত সমর্থকদের মন ভরাতে ব্যার্থ এই পেসার। এখন পর্যন্ত চার ম্যাচ খেলে ১১ ইকোনোমি রেটে নিয়েছেন ২ উইকেট। উইকেট তো নিতেই পারছেন না তার ওপর আবার বল হাতে বেশ খরুচে তাই তাকে নিয়ে হচ্ছে তুমুল আলোচনা সমালোচনা। মুস্তাফিজের সাথে তুলনা করে হচ্ছে তুমুল আলোচনা।

অপরদিকে বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমানকে মাত্র ২ কোটি রুপিতে দলে ভেড়ায় চেন্নাই সুপার কিংস। আর ‍মুস্তাফিজকে দলে নিয়ে যে চেন্নাই ভুল করেনি তার প্রমাণ প্রথম ম্যাচ থেকেই দিয়ে যাচ্ছেন কাটার মাস্টার ফিজ। দলের জয়ে রাখছেন গুরুত্বপূর্ণ ভুমিকা। এখন পর্যন্ত আইপিএলে ৪ ম্যাচ খেলে ৮ ইকোনোমি রেটে তুলে নিয়েছেন ৯ উইকেট। নিয়েছেন পার্পল ক্যাপ দখলে।

মুস্তাফিজ ও স্ট্রার্কের বিষয়ে কথা বলছেন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকর হার্শা ভোগলে। তিনি বলেন, “আপনি আসলে ফলাফলটা দেখুন। টাকার অংক দিয়ে কখনোই মূল্যায়ন করা উচিত নয়।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে