ঢাকা, বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

চেন্নাইয়ের একাদশ মুস্তাফিজ, ম্যাচ হারার একদিন পর আসল কারণ ফাঁস করলো বরুন চক্রবর্তী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১০ ১৩:৫৮:০২
চেন্নাইয়ের একাদশ মুস্তাফিজ, ম্যাচ হারার একদিন পর আসল কারণ ফাঁস করলো বরুন চক্রবর্তী

চলতি আইপিএলে শুরুটা বেশ ভালোই হয়েছিল কলকাতা নাইট রাইডার্স দলের। প্রথম তিনটি ম্যাচ খেলে তিনটিতেই জয় পায় তারা। তবে চতুর্থ ম্যাচেই হোঁচট খেয়েছে তাদের জয়রথ। সোমবার চিপকে চেন্নাই সুপার কিংস দলের মুখোমুখি হয়েছিল কেকেআর । সেই ম্যাচে শুরুটা ভালো করে ও হারতে হয়েছে কেকেআরকে।সিএসকের কাছে সাত উইকেটের ব্যবধানে হারতে হয়েছে শ্রেয়স আইয়ারের দলকে।

হারের পরেই হারের সম্ভাব্য কারণ নিয়ে মুখ খুলেছেন দলের তারকা স্পিনার বরুন চক্রবর্তী। তিনি জানিয়েছেন চিপকের ২২ গজকে পড়তে ভুল করাতেই কেকেআরের এই হার!

বরুনের মতে সেদিন পিচ যেভাবে খেলবে আশা করা হয়েছিল বাস্তবে তার থেকে অনেকটাই আলাদা খেলেছে। ম্যাচ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন ' আমি যখন উইকেটকে দেখি তখন আমার মনে হয়েছিল যে এই উইকেট একেবারে পাটা উইকেট। তবে এরপর যেভাবে পিচ ব্যবহার করেছে তা একেবারেই আলাদ বলা চলে।

স্পিনারদের বল স্পিন করেছে।‌বল‌ থমকে থমকে এসেছে। পিচে টেনিস বলের মতন বাউন্স ছিল। স্লোয়ার বলগুলো ও অসমান বাউন্স করছিল। এই উইকেটে বল টাইম করে খেলতে অসুবিধা হচ্ছিল। আমার মনে হয় এই উইকেটে ১৬০ রান করতে পারলে খুব ভালো হত।ম্যাচে অনেক বেশি লড়াই করি যেত।'

পাশাপাশি ম্যাচের দ্বিতীয় ভাগে শিশির পড়ার ফলে যে তা ম্যাচের ফলাফলকে প্রভাবিত করেছে তাও জানিয়েছেন তিনি। বিশেষ করে বরুন নিজে যখন তাঁর শেষ ওভারটি বল করছিলেন তখন বিষয়টি বেশ‌ ভালোভাবেই বোঝা গিয়েছে। বলের সিম এঅএবারেঊ ভিজে গিয়েছিল। বল গ্রিপ করতে সমস্যা হচ্ছিল। বরুন জানিয়েছেন ' আমাদের প্রতিপক্ষের সমস্ত ব্যাটারের বিরুদ্ধে ভাবনা চিন্তা ছিল।তবে এটা থাকলেই হল না মাঠে নেমে সেটাকে করা ও একটা বড় বিষয়।' কেকেআরের হয়ে এই ম্যাচে সবথেকে কিপ্টে বোলার ছিলেন বরুন চক্রবর্তী।

তিনি কেকেআরের হয়ে তাদেরকে ম্যাচ জেতানোর চেষ্টা করলেও তা বাস্তবে সম্ভব হয়নি। বরুন চক্রবর্তীর এক সুর শোনা গিয়েছে সিএসকে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়ের গলাতেও। তিনি জানিয়েছেন ' দ্বিতীয়ার্ধে বল থেমে থেমে আসছিল। মাঠে বেশ খানিকটা শিশির ও পড়েছিল।' মাঠের মধ্যে চলা 'বাগি ক্যামের' টায়ার শিশিরে ভিজে যাচ্ছিল। ম্যাচে কেকেআরকে সাত উইকেটে হারিয়েছে সিএসকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে