ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

এক পরিবর্তন নিয়ে মুম্বাইয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৩ ১০:২৭:১০
এক পরিবর্তন নিয়ে মুম্বাইয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আইপিএলে নিজেদের ষষ্ট ম্যাচে আগামীকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। আসরে টানা দুই জয়ের পর দুই হারের মুখ দেখেছে দলটি। পঞ্চম ম্যাচে ঘুরে দাড়িয়েছে মুস্তাফিজরা। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৮ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় তুলে নেয় চেন্নাই সুপার কিংস।

এই ম্যাচে দুর্দান্ত বল করে দলের জয়ে অবদান রাখে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিুজর রহমান। ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে নিয়েছিলেন ৪ উইকেট। ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটার হয়েছিলেন তিনি। নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটাইন্সের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে ৬৩ রানের বিশার জয় ফিজরা। এই ম্যাচে ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে নেন ২টি উইকেট।

তবে টানা দুই জয়ের পর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২০ রানের হার দেখতে চেন্নাই সুপার কিংসকে। এই ম্যাচে ভালো বল করতে পারেননি। ৪ ওভারে ৪৭ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। নিজেদের চতুর্থ ম্যাচেও হারের মুখ দেখতে চেন্নাইকে। হায়দরাবাদের বিপক্ষে ৬ উইকেটের বিশাল ব্যবধানে হারে ধোনিরা। এই ম্যাচে ছিলেন না মুস্তাফিজ।

তবে পরের ম্যাচে একাদশে ফিরেন ফিজ। আর ফিরেই দেখান নিজের ম্যাজিক। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ১৪ বল হাতে রাখে ৭ উইকেটের বিশাল জয় পায় চেন্নাই সুপার কিংস। ৪ ওভার করে ২২ রান দিয়ে নিয়ে নেন ২টি উইকেট।

আগামীকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কেমন হবে চেন্নাইয়ের একাদশ এই নিয়ে ভক্ত সমর্থকদের মধ্যে রয়েছে ব্যাপক আলোচনা। যত দুর জানা গেছে তাতে একাদশে একটি পরিবর্তন আসতে পারে। ইনজুরি থেকে একাদশে ফিরতে পারেন মাথিশ পাথিরানা। তাছাড়া আর কোনো পরিবর্তন হওয়ার সম্ভাবনা নাই।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাইয়ের সম্ভাব্য সেরা একাদশ:

রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, সামির রিজভী, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি, শার্দুল ঠাকুর, মুস্তাফিজুর রহমান, তুষার দেশপান্ডে ও মাথিশ পাথিরানা।

ইম্প্যাক্ট: শিভাম দুবে, মঈন আলী, শাইক রশিদ, মিচেল স্যান্টনার ও নিশান্ত সিন্ধু, মহেশ থিকশানা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে