ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বাংলাদেশের সাবেক কোচ অ্যানাল ডোনাল্ড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৩ ১১:১১:০৯
মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বাংলাদেশের সাবেক কোচ অ্যানাল ডোনাল্ড

আইপিএলে নিজেদের ষষ্ট ম্যাচে আগামীকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। আসরে টানা দুই জয়ের পর দুই হারের মুখ দেখেছে দলটি। পঞ্চম ম্যাচে ঘুরে দাড়িয়েছে মুস্তাফিজরা। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৮ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় তুলে নেয় চেন্নাই সুপার কিংস।

এই ম্যাচে দুর্দান্ত বল করে দলের জয়ে অবদান রাখে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিুজর রহমান। ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে নিয়েছিলেন ৪ উইকেট। ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটার হয়েছিলেন তিনি। নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটাইন্সের বিপক্ষে মাঠে নামে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে ৬৩ রানের বিশার জয় ফিজরা। এই ম্যাচে ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে নেন ২টি উইকেট।

তবে টানা দুই জয়ের পর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২০ রানের হার দেখতে চেন্নাই সুপার কিংসকে। এই ম্যাচে ভালো বল করতে পারেননি। ৪ ওভারে ৪৭ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। নিজেদের চতুর্থ ম্যাচেও হারের মুখ দেখতে চেন্নাইকে। হায়দরাবাদের বিপক্ষে ৬ উইকেটের বিশাল ব্যবধানে হারে ধোনিরা। এই ম্যাচে ছিলেন না মুস্তাফিজ।

তবে পরের ম্যাচে একাদশে ফিরেন ফিজ। আর ফিরেই দেখান নিজের ম্যাজিক। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ১৪ বল হাতে রাখে ৭ উইকেটের বিশাল জয় পায় চেন্নাই সুপার কিংস। ৪ ওভার করে ২২ রান দিয়ে নিয়ে নেন ২টি উইকেট। এখন পর্যন্ত চার ম্যাচে ৮ ইকোনোমি রেটে ৯ উইকেট তুলে নিয়েছেন মুস্তাফিজ। শীর্ষের এমন দারুন পারফমেন্স দেখে কথা না বলে থাকতে পারেননি সাবেক গুরু কোচ অ্যানাল ডোনাল্ড। তিনি বলেন, “তাকে (মুস্তাফিজ) দেখে মনে হচ্ছে খুব আত্মবিশ্বাস পেয়েছে চেন্নাই সুপার কিংসের তাঁবুতে”।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে