ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

আজ পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিলেন চাহাল, দেখেনিন মুস্তাফিজের অবস্থান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৩ ২২:৪১:৪৯
আজ পার্পল ক্যাপের হিসাব নিকাশ পাল্টে দিলেন চাহাল, দেখেনিন মুস্তাফিজের অবস্থান

আজ আইপিএলের একমাত্র ম্যাচে মুখোমুখি হয়েছে রাজস্থান রয়েলস ও পাঞ্জাব কিংস। টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়েলস। ফলে টস হেরে ব্যাট করতে নামে পাঞ্জাব কিংস। নির্ধারীত ২০ ওভার শেষে ৮ উইকেটে ১৪৭ রা স্কোর বোর্ডে জমা করে পাঞ্জাব কিংস। ১৪৮ রানের টার্গেটে ব্যাট করছে রাজস্থান রয়েলস।

এই ম্যাচে ৪ ওভার বল করে ৩১ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন যুবেন্দ্র চাহাল। আর এতেই বুমরাহকে সরিয়ে সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকাতে শীর্ষে উঠে এসেছেন তিনি। পেছনে ফেলেছেন জাসপ্রিত বুমরাহকে। ৬ ম্যাচে ৭.৪০ ইকোনোমি রেটে ১১ উইকেট তুলে নিয়েছেন চাহাল। পার্পল ক্যাপ এখন তার দখলে।

দুইয়ে নেমে গেছেন জাসপ্রিত বুমরাহ। ৫ ম্যাচে ৫.৯৬ ইকোনোমি রেটে ১০ উইকেট নিয়েছেন তিনি। দারুন ছন্দে থাকা বাংলাদেশের পেসার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান নেমে গেছেন তিনে। ৪ ম্যাচ খেলে ৮ ইকোনোমি রেটে ৯ উইকেট নিয়েছেন এই দেশ সেরা পেসার। সর্বোচ্চ উইকেট শিকারী বোলারের তালিকায় ৩ নম্বরে আছেন তিনি। তালিকার ৪ নম্বরে আছেন আর্শদীপ সিং ৫ ম্যাচে ৮.৭২ ইকোনোমি রেটে ৮ উইকেট নিয়েছেন তিনি। ৫ নম্বরে উঠে এসেছেন গুটরাট টাইটানসের মহিত শার্মা। ৬ ম্যাচে ৯.৩৯ ইকোনোমি রেটে ৮ উইকেট নিয়েছেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে