ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

MD. Razib Ali

Senior Reporter

মুস্তাফিজ খেলবেন পুরো আইপিএল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৪ ০৯:৪৮:২৯
মুস্তাফিজ খেলবেন পুরো আইপিএল

আইপিএলের এবারের আসরে দুর্দান্ত ফর্মে আছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে বেঙ্গালুরুর বিপক্ষে ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে নিয়েছিলেন ৪ উইকেট। হয়েছিলেন ম্যাচ সেরা ও ফ্যান্টাসি ক্রিকেটার। নিজেদেরে দ্বিতীয় ম্যাচ গুজরাট টাইটানসের বিপক্ষেও দারুন বল করেন ফিজ। এই ম্যাচে ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজ। হয়ে যান সর্বোচ্চ উইকেট শিকারী বোলার। দখলে রাখেন পার্পল ক্যাপ।

তবে নিজেদের তৃতীয় ম্যাচে সুবিধা করতে পারেননি ফিজ। হায়দরাবাদের বিপক্ষে নিজের ছায়া হয়ে থাকেন ফিজ। ৪ ওভারে বল করে ৪৭ রান দিয়ে নেন এক উইকেট। ৩ ম্যাচে ৭ উইকেট নিয়ে পার্পল ক্যাপ নিজের দখলে রাখেন। এরপর বাংলাদেশে ফিরে আসেন ভিসা প্রসেসিংয়ের জন্য। আর তখন হারান পার্পল ক্যাপের দখল।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও আইপিএলে ফিরেন মুস্তাফিজ। আর ফিরেই পার্পল ক্যাপের দখল নেন ফিজ। ৪ ওভার বল করে ২২ রান দিয়ে নেন ২ উইকেট। ফলে ৪ ম্যাচে ৯ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারী বোলার হয়ে যান ফিজ।

তবে তাকে সরিয়ে পার্পল ক্যাপ দখলে নিয়েছিলেন জাসপ্রিত বুমরাহ। তার উইকেট সংখ্যা ১০। তবে তাকে সরিয়ে এখন পার্পল ক্যাপ দখলে নিয়েছেন যুবেন্দ্র চাহাল। তার উইকেট সংখ্যা ১১। মুস্তাফিজের এমন পারফরমেন্সের পর ভক্ত সমর্থক থেকে ক্রিকেট বিশ্লেষক সবাই চায়ছে পুরো আইপিএল খেলুক মুস্তাফিজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ ঘোষণা করে দিয়েছে পুরো আইপিএল খেলবেন মুস্তাফিজ। যা আসলে সত্য নয়।

এই নিয়ে চারে দিকে চলছে বেশ আলোচনা সমালোচনা। তবে যে দলে হয়ে খেলছে মুস্তাফিজ সেই দল চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ কি চায় মুস্তাফিজ পুরো আইপিএল খেলুক। না শুধু এনওসি যে পর্যন্ত পেয়েছে সেই সময় টুকু খেলুক। কেননা এখন পর্যন্ত বিসিবিকে কোনো রকম চিঠি বা অনুরোধ বার্তা পাঠায়নি যে মুস্তাফিজকে তারা পুরো আইপিএল। বিসিবির সথে কথা বলে এমনটা নিশ্চিত হওয়া গেছে। বিসিবির সাথে কথা না বললে তো আর এমনি এমনি সময় বাড়াবে না বিসিবি। তাইতো ৩০ এপ্রিল পর্যন্ত মুস্তাফিজের আইপিএলে সময়সীমা বাধা আছে এখন পর্যন্ত।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে