ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

চলছে আইপিএল, মুম্বই ছেড়ে চেন্নাইতে যোগ দিচ্ছেন রোহিত শর্মা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৪ ১২:১৫:৫২
চলছে আইপিএল, মুম্বই ছেড়ে চেন্নাইতে যোগ দিচ্ছেন রোহিত শর্মা

সম্প্রতি সময়ে বেশ আলোচনায় আছেন রোহিম শার্মা। এবারের আইপিএলে দীর্ঘ ১২ বছরের অধিনায়কত্বের অবসান ঘটেছে তার। রোহিতের জায়গাতে বসানো হয়েছে হার্দিক পান্ডিয়াকে। তার নেতৃত্বে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তারপরও তাকে অধিনায়কের পদ থেকে সারিয়ে দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স।

এই কারণে রোহিতের ভক্ত সমর্থকরা তাকে আর মুম্বাই ইন্ডিয়ান্সের শিবিরে দেখতে চাচ্ছে না। এই নিয়ে বেশ গরম সোশ্যাল মিডিয়া। ২০২৫ আইপিএলের আগে মেগা নিলাম হবে। যেখানে নতুন করে দল গঠন করতে হবে দল গুলোকে। এই পরিস্থিতিতে মুম্বাই ছাড়তে পারেন রোহিত শর্মা তবে জানা গিয়েছে, রোহিত শর্মা মুম্বাই ছেড়ে চেন্নাই সুপার কিংস এর হয়ে আসন্ন আইপিএল খেলতে পারেন।

রোহিত শর্মা কে নিয়ে বেশ জল্পনা তৈরি করেছেন প্রাক্তন ইংলিশ অধিনায়ক মাইকেল ভন। রোহিতকে নিয়ে তৈরি হওয়া জল্পনা প্রসঙ্গে ভন মন্তব্য করে বলেন, “রোহিত কি চেন্নাই দলে চলে যাবেন? ধোনির জায়গাটাকি নেবেন? যদিও এবছর ঋতুরাজ গাইকোয়ার্ড দলের অধিনায়ক। তবে এক বছরের জন্যও হতে পারেন, হয়তো রোহিতের জন্যই জায়গাটা ফাঁকা রাখা হয়েছে।

আমি কি নিশ্চিত যে, রোহিতকে আগামী আইপিএলে (IPL 2025) চেন্নাই দলে দেখতে পাচ্ছি।” তাছাড়া মুম্বই ইন্ডিয়ান্স ম্যানেজমেন্টের উপর ক্ষুব্ধ ভন, রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার বিষয়টি মানতে পারেননি তিনি। মন্তব্য করে জানিয়েছেন, “আমি থাকলে রোহিতকেই অধিনায়ক করতাম। হার্দিক MI’তে ফিরেছে সেটা ভালো কথা, তবে রোহিতই তো ভারতের T20 দলের ক্যাপ্টেন।“

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে