ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়াংখেড়েতে মুস্তাফিজের পরিসংখ্যান সবাইকে চমকে দিবে

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৪ এপ্রিল ১৪ ১৪:৩১:২০
ওয়াংখেড়েতে মুস্তাফিজের পরিসংখ্যান সবাইকে চমকে দিবে

চলমান আইপিএলে দারুন ছন্দে আছেন মুস্তাফিজুর রহমান। তবে সেইটা চেন্নাইয়ের ঘরের মাঠে। একটা বাইরে খেলছিল মুস্তাফিজ যেখানে ৪ ওভারে ৪৭ রান দিয়েছিলেন নিয়েছিলেন ১ উইকেট। তাইতো প্রশ্ন উঠেছে আজকের ম্যাচে কেমন করবে মুস্তাফিজ। চলুন দেখে নেয়া যাক সেই পরিসংখ্যান।

ওয়াংখেড়েতে দেশের হয়ে মাত্র একটি ম্যাচই খেলেছেন ফিজ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে বিশ্বকাপের ওই ম্যাচে ৯ ওভারে ৭৬ রান দিয়েছিলেন তিনি, উইকেট পাননি একটিও। ব্যয়বহুলই বলা যায় কাটার মাস্টারের সেই স্পেলকে।

ওয়াংখেড়েতে মুস্তাফিজ এখন পর্যন্ত ১৫ আইপিএল ইনিংসে বল করেছেন। ১৫ ইনিংসে ৮.৮২ ইকোনমি ও ৩৫.৭ গড়ে তিনি শিকার করেছেন ১৪ উইকেট। ডেথ বোলার হিসেবে ফিজের ইকোনমি খুব খারাপ না হলেও গড়টা একটু বেশিই!

ওয়াংখেড়েতে ভিন্ন ভিন্ন চারটি আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন মুস্তাফিজ। ২০১৬ সালে প্রথম খেলেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ওই ম্যাচে ১৬ রান দিয়ে ৩ উইকেট নিয়েছিলেন তিনি, সেটাই ওয়াংখেড়েতে এখন পর্যন্ত তার সেরা স্পেল হয়ে আছে। পরের মৌসুমে এক ম্যাচে ৩৪ রান দিলেও কোনো উইকেট পাননি তিনি।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ওয়াংখেড়েতে মুস্তাফিজ খেলেছেন ৪ ম্যাচ। যেখানে ১৩৭ রান দিয়ে মাত্র ৩টি উইকেট পান তিনি। রাজস্থান রয়্যালসের হয়ে এই ভেন্যুতে ৫ ইনিংসে তার শিকার ৪ উইকেট, রান খরচ করেছেন ১৬৭। আর দিল্লি ক্যাপিটালসের জার্সিতে ৪ ম্যাচে ১৪৬ রান দিয়ে টাইগার পেসার নিয়েছেন ৪ উইকেট।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে